সোমবার, ২৪ Jun ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লী পৌঁছেছেন
নরসিংদীতে কাভার্ড ভ্যানের চাপায় একজন নিহত

নরসিংদীতে কাভার্ড ভ্যানের চাপায় একজন নিহত

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় নাইম মিয়া (২৮) নামের এক রিকশা আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন রিকশাচালক। শুক্রবার বিকালে সদর উপজেলার পাঁচদোনা-টঙ্গী আঞ্চলিক সড়কের নগর পাঁচদোনায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) একেএম শহিদুল ইসলাম সোহাগ।

নিহত নাইম মিয়া নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌরসভার টাটাপাড়া মহল্লার আনিস মিয়ার ছেলে ও পেশায় খুচরা কাপড় বিক্রেতা।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাধবদী থেকে গজ ও প্রিন্ট কাপড় নিয়ে বিক্রির জন্য পলাশের ঘোড়াশাল ভ্রাম্যমান কাপড়ের বাজারে যাচ্ছিলেন নাইম মিয়া। তাকে বহনকারী রিকশাটি পাঁচদোনা-টঙ্গী আঞ্চলিক সড়কের নগর পাঁচদোনার পোশাক কারখানা পাকিজা গ্রুপের মমটেক্স এর গেইটে পৌঁছালে বিপরীত দিক হতে আসা একটি কাভার্ড ভ্যান অপর একটি গাড়িকে পাশ কাটিয়ে সামনে আসার সময় রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশার যাত্রী কাপড় ব্যবসায়ী নাইম মিয়ার মৃত্যু হয়। এসময় আহত হয় রিকশাচালক। স্থানীয়রা আহত অজ্ঞাতনামা চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) একেএম শহিদুল ইসলাম সোহাগ জানান, দুর্ঘটনার পর প্রায় ৩০ মিনিট সড়কটিতে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে দমকল বাহিনী ও মাধবদী থানা পুলিশ কাভার্ড ভ্যানটি জব্দ করলেও চালক পালিয়ে যায়। পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করাসহ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions