সোমবার, ২৪ Jun ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লী পৌঁছেছেন
টেকনাফ থে‌কে এসএ প‌রিবহ‌ন কু‌রিয়া‌রে পাঠা‌নো ইয়াবা কাকরইলে জব্দ 

টেকনাফ থে‌কে এসএ প‌রিবহ‌ন কু‌রিয়া‌রে পাঠা‌নো ইয়াবা কাকরইলে জব্দ 

বি‌শেষ প্রতি‌বেদক ■ রাজধানীর কাকরাইলের এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কক্সবাজারের টেকনাফ থেকে আসা ৭ হাজার ২শ ৫০টি ইয়াবা জব্দ কর হ‌য়ে‌ছে।

শনিবার, ১৫ জুন বেলা সোয়া ২টার সময় ৪টি কৌটা থেকে এসব ইয়াবা জব্দ ক‌রেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। খবর‌টি নিশ্চিত করেছেন ডিএনসির ঢাকা উত্তরের মোহাম্মদপুর সার্কেলের পরিদর্শক শাহীনুল কবীর।

ডিএনসির কর্মকর্তা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কক্সবাজারের টেকনাফ থেকে এসএ কুরিয়ার সার্ভিসে ৪টি কৌটায় ইয়াবার একটি চালান কাকরাইল এসেছে। সেখানে অভিযান চালিয়ে ৪টি কৌটা থেকে ৭ হাজার ২শ ৫০টি ইয়াবা জব্দ করা হয়। ইয়াবাগুলো কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঢাকা থেকে পঞ্চগড় যাওয়ার কথা ছিল। এই ঘটনায় কাউকে‌ও আটক করা হয়নি।

শাহীনুল কবির আরও বলেন, ‘ঘটনাটি জানতে পেরে সহকারী পরিচালক রাহুল সেনের নেতৃত্বে এসএ পরিবহনের কাকরাইল শাখায় অভিযান চালাই। এই ইয়াবাগুলো কক্সবাজার থেকে কারা পাঠিয়েছে, কারা জড়িত, সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় পল্টন থানায় একটি মামলা দায়ের করা হ‌য়ে‌ছে।

সীমান্তবাংলা/এমইউ/১৫জুন২৪

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions