সোমবার, ২৪ Jun ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

শিরোনামঃ
নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা
চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ আলম চৌধুরীর সমর্থনে প্রচার-প্রচারনায় ব্যস্ত মোঃ কুতুব উদ্দিন

চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ আলম চৌধুরীর সমর্থনে প্রচার-প্রচারনায় ব্যস্ত মোঃ কুতুব উদ্দিন

 

বিশেষ প্রতিনিধি

আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ আলম চৌধুরী তথা আনারস প্রতীকের পক্ষে প্রতিদিন গণসংযোগ ও প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং সোহান ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ কুতুব উদ্দিন।

মঙ্গলবার (২৮মে”২০২৪ইং) দিনব্যাপী উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নাথ পাড়া, নয়া পাড়া ও যোগী পাড়া সহ বিভিন্ন এলাকার ভোটারদের বাড়িতে গিয়ে আনারস প্রতীকে গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ.লীগের সভাপতি, যুবলীগের প্রভাবশালী নেতা নেজাম উদ্দিন নাজিম, মোঃ আলমগীর, আব্দুল মাবুত সহ বিভিন্ন পেশাজীবি মানুষ।

জানা যায়, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মানবিক ব্যক্তি মো: কুতুব উদ্দিন সাধারন মানুষের দ্বারে দ্বারে গিয়ে নির্বাচনী আমেজ সৃষ্টি করেছেন। তিনি আনারস মার্কার সমর্থনে বিভিন্ন চাকরী জীবি, পেশাজীবি সহ বিভিন্ন কেটে খাওয়া সাধারন মানুষের সাথে কথা বলছেন। গনসংযোগে আনারস প্রতীকের পক্ষে ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছেন।

মোঃ কুতুব উদ্দিন চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ আলম চৌধুরী তথা আনারস প্রতীকের পক্ষে একটি করে ভোট ভিক্ষা চেয়ে সকলের আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions