রবিবার, ০৭ Jul ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

শিরোনামঃ
রামুতে হাত-পা বাধাঁ যুবকের মরদেহ উদ্ধার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেই নির্বাচনী মাঠে অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী ঘুমধুমের ফকির পাড়ায় আবু ছিদ্দিকে’র নেতৃত্বে পাহাড় কর্তন সিলেটে চালের বাজার লাগামহীন,লাফি-লাফি বাড়ছে চালের দাম দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নি’হত ৪ উখিয়ায় ভারী বর্ষণে পাহাড় ধ্বসের আশঙ্কা চরম ঝুঁকিপূর্ণ অবস্থায় গাছটি রাজাপালং ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন ৫ জন সিরাজগঞ্জ রায়গঞ্জে ১৬০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক ঘুমধুমে পানিবন্দী মানুষের পাশে ছাত্রনেতা শাহনেওয়াজ চৌধুরী উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধ্বসে নি’হ’ত ২
‌কি‌শোর গ‌ঞ্জের ভৈরবে ট্রেন দুর্ঘটনা  ঘটানাস্থ‌লেই প্রাণ হা‌রি‌য়ে‌ছে ১৩ জন 

‌কি‌শোর গ‌ঞ্জের ভৈরবে ট্রেন দুর্ঘটনা  ঘটানাস্থ‌লেই প্রাণ হা‌রি‌য়ে‌ছে ১৩ জন 

কিশোরগঞ্জের ভৈরবে এগারসিন্দু ট্রেনের সঙ্গে এক‌টি কনটেইনারবাহী ট্রেনের মু‌খোমু‌খি সংঘর্ষে এপর্যন্ত ১৭ জনের লাশ উদ্ধার করে‌ছে পু‌লিশ। আহত হয়েছে অনেকে। এদের বি‌ভিন্ন হাসপাতা‌লে নেওয়া হ‌য়ে‌ছে। ভৈরব ১০০ শয্যার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইমরান আহমেদ গনমাধ‌্যমে এ তথ্য জানাান।

সোমবার (২৩অ‌ক্টোবর) বেলা ৩টা ৪৫ মিনিটের দিকে এ মর্মা‌ন্তিক দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া বিজিবির সিও লেফটেন্যান্ট কর্নেল আরমান রাত পৌন ৮টার দিকে গনমাধ‌্যমে জানান, এপর্যন্ত ১৭ জনের লাশ উদ্ধার করে ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, উদ্ধারকাজে যোগ দিতে ঢাকা সদর দপ্তর থেকে ২৩ জন, নরসিংদী থেকে ১০ জন এবং বেলাবো থেকে ৩ জন উদ্ধারকর্মী ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়।

রেলওয়ে সূত্র জানিয়েছে, ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি কনটেইনারবাহী ট্রেন ভৈরব স্টেশনে প্রবেশ করছিল। এর আগমুহূর্তে ভৈরব থেকে এগারসিন্দুর ট্রেন ঢাকার দিকে রওনা হয়।

জগন্নাথপুর রেল ক্রসিং এলাকায় এগারসিন্দুর ট্রেনের শেষের দু-তিনটি বগিতে কনটেইনারবাহী ট্রেনের ইঞ্জিন আঘাত করে। এতে এগারসিন্দুর ট্রেনের শেষের দু-তিনটি বগি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।

 

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions