রবিবার, ০৭ Jul ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

শিরোনামঃ
রামুতে হাত-পা বাধাঁ যুবকের মরদেহ উদ্ধার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেই নির্বাচনী মাঠে অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী ঘুমধুমের ফকির পাড়ায় আবু ছিদ্দিকে’র নেতৃত্বে পাহাড় কর্তন সিলেটে চালের বাজার লাগামহীন,লাফি-লাফি বাড়ছে চালের দাম দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নি’হত ৪ উখিয়ায় ভারী বর্ষণে পাহাড় ধ্বসের আশঙ্কা চরম ঝুঁকিপূর্ণ অবস্থায় গাছটি রাজাপালং ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন ৫ জন সিরাজগঞ্জ রায়গঞ্জে ১৬০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক ঘুমধুমে পানিবন্দী মানুষের পাশে ছাত্রনেতা শাহনেওয়াজ চৌধুরী উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধ্বসে নি’হ’ত ২
আগামীকাল থেকে বিএনপির ডাকা ৩ দিনের অবরোধ শুরু

আগামীকাল থেকে বিএনপির ডাকা ৩ দিনের অবরোধ শুরু

  •  বিএনপি মহাসচিবসহ দলের নেতা-কর্মীদের গ্রেফতার, নেয়াকর্মী হত্যা ও মিথ্যা মামলার প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) থেকে শুরু হচ্ছে টানা তিনদিনের অবরোধ কর্মসূচি। তবে ২৮ অক্টোবর সংঘর্ষের পর থেকেই নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়টি প্রায় নেতাকর্মী শূন্য রয়েছে। 

মোতায়েন রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী সদস্য। থমথমে পরিবেশ বিরাজ করছে পুরো নয়াপল্টনে। কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটকে তালা ও সামনের অংশে টেপ দিয়ে ক্রাইম সিন অঞ্চল হিসেবে ঘিরে রেখেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ।

শনিবার ( ২৮ অক্টোবর) ঢাকার মহাসমাবেশে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে নেতাকর্মীদের সংঘর্ষের জেরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মঙ্গলবার থেকে সারাদেশে সর্বাত্মক অবরোধ কর্মসূচি শুরুর আগে নয়াপল্টনে নেতাকর্মীদের জমায়েত ঠেকাতে শক্ত অবস্থানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সংঘর্ষের কারণে নতুন মামলায় গ্রেফতার এড়াতে কার্যালয়মুখি হচ্ছে না বিএনপির কেন্দ্রীয় নেতা থেকে সাধারণ কর্মীরা।

এদিকে অবরোধ চলাকালে সারাদেশে পণ্য পরিবহন স্বাভাবিক থাকবে বলে জানিয়েছেন মালিক সমিতি। আজ সোমবার সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ জানান, আগামীকাল মঙ্গলবার থেকে তিন দিন বিএনপির ডাকা অবরোধের মধ্যেও সারা দেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল স্বাভাবিক রাখার জন্য পরিবহন মালিক ও শ্রমিকদের অনুরোধ জানানো হয়েছে।

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, অবরোধের বিষয়ে পরিবহন মালিক ও শ্রমিকদের সংগঠনগুলোর নেতারা আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছে।

পরিবহন চলাচল যেন বাধাগ্রস্ত না হয়, এজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছে মালিক সমিতি।

 

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions