স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত মতলব এর উদ্যোগে সুবিধাবঞ্চিত মেডিকেল ক্যাম্পেইন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২

 

সানি ইসলাম;

“মানুষ থাকবে ঘড়ে,আমরা যাবো তার তড়ে।” এই স্লোগানকে প্রতিপাদ্য করে চাঁদপুর জেলার মতলব উঃ এর স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত মতলব এর উদ্যোগে আরও একটি মেডিকেল সেবা সম্পূর্ণ হলো।

আজ ১৯ আগষ্ট মতলব উঃ উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন এর আমিরাবাদ চরের সুবিধাবঞ্চিত ও চিকিৎসা সেবা নিতে কষ্টসাধ্য ব্যাক্তিদের ৪ জন বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে মেডিকেল ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হয়।সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত এ কার্যক্রম চলে।ডাক্তার দেখানোর পাশাপাশি ফ্রি ওষুধও বিতরণ করা হয়।এ সময় প্রায় ২ শতাধিক রোগী দেখা হয়।

এ সময় আলোকিত মতলব সংগঠন এর সভাপতি শ্রদ্ধেয় ডাঃ মকবুল হোসেন মুকুল স্যার বলেন আমরা মতলব উত্তরের ১৪টি ইউনিয়নে ফ্রী মেডিকেল সেবার কর্মসূচি হাতে নিয়েছিলাম। তারই অংশ হিসেবে ফরাজিকান্দি ইউনিয়নের আমিরাবাদ চরে আজ তৃতীয় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। তিনি আরো বলেন মানুষের কাছে আমাদের সেবা পৌছে দিতে।অনেক সময় দেখা যায় সুবিধাবঞ্চিত এ সকল মানুষ গুলা ভালো ডাঃ দেখাতে পারে না,তাও তাদের জন্য আমাদের এই ক্যাম্পেইন চলমান থাকবে।এছাড়াও তিনি উক্ত ক্যাম্প সুন্দরভাবে সম্পন্ন করার জন্য যারা শ্রম দিয়ে, অর্থ দিয়ে, বুদ্ধি দিয়ে সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এভাবে মানুৃষের পাশে থাকার আহব্বান জানান।এ সময় সংগঠন এর সাধারণ সম্পাদক মোঃ সোহাগ মৃধা বলেন সামাজিক দায়বদ্ধতা থেকে আমাদের এ কার্যক্রম।তিনিও সংগঠন এর সকল সদস্য, দেশি বিদেশি সহ সবাইকে আলোকিত মতলব এর সাথে থাকার জন্য ধন্যবাদ এবং ভবিষ্যতে পাশে থাকার জন্য আহব্বান জানান।