মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

শিরোনামঃ
উখিয়ার কুতুপালংয়ে মার্কেট দখল-বেদখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত সীমান্তে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ চারজন আটক কক্সবাজার আদালতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর যৌতুকের মামলা! মিয়ানমারে বন্যায় মৃ’তের সংখ্যা বেড়ে ৭৪ জন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে নীলফামারী জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন গাজায় যুদ্ধ শেষে ইসরায়েলের উপস্থিতি মেনে নিবে না ইউএই বাংলাদেশকে ১০০ কোটি ডলার ঋণ সহায়তা দিচ্ছে বিশ্বব্যাংক কক্সবাজারে ২০ হাজারের অধিক মানুষ পানিবন্ধি, ৬ জনের প্রাণহানি! কক্সবাজারে বৃষ্টির রেকর্ড ২৪ ঘণ্টায় ৪০১ মিলিমিটার
সিলেটে বিমান থেকে উখিয়ার সালাউদ্দিন র‍্যাবের হাতে আটক। 

সিলেটে বিমান থেকে উখিয়ার সালাউদ্দিন র‍্যাবের হাতে আটক। 

নিজস্ব প্রতিবেদক ;

কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আওয়ামিলীগ নেতা সালাউদ্দীনকে সৌদি আরবে পালিয়ে যাওয়ার প্রাক্কালে বিমানের ভেতর থেকে আটক করেছে র‍্যাব। আটক সালাউদ্দীন কক্সবাজারের উখিয়া টেকনাফের সাবেক সংসদ সদস্য মাদক সম্রাট আব্দুর রহমান বদি ‘র ব্যক্তিগত ক্যাশিয়ার ছিলেন বলে জানায় র‍্যাব।

(২ সেপ্টেম্বর) সোমবার সন্ধ্যা সাতটার দিকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ের জেদ্দাগামী বিমান বাংলাদেশের একটি ফ্লাইট থেকে তাকে আটক করা হয়। তিনি সৌদি আরবে পালিয়ে যাচ্ছিলেন।

সুত্রে জানা যায়, ইহরাম বেধে বিমান বাংলাদেশের জেদ্দাগামী একটি ফ্লাইটে চড়ে বসেছিলেন সালাউদ্দিন। বিমান রানওয়েতে থাকা অবস্থায়, আকাশে উড়াল দেওয়ার ঠিক কিছুক্ষণ আগে গোপন সংবাদের ভিত্তিতে বিমানের ওই ফ্লাইটে অভিজান চালায় র‍্যাব সদস্যরা। সেখানে ইহরাম বাধা অবস্থাতেই আটক করা হয় সালাউদ্দীনকে।

এর আগে গত ২০ আগস্ট রাত ১০টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগ এলাকা থেকে সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদিকে গ্রেপ্তার করে র‌্যাব। কক্সবাজারের টেকনাফে একটি হত্যাচেষ্টা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে।

আবদুর রহমান বদি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নবম ও দশম জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় একাদশ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বদির পরিবর্তে তার স্ত্রী শাহীন আক্তারকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ। তিনি দুই দফায়ই সংসদ সদস্য নির্বাচিত হন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকায় মাদক চোরাচালানের পৃষ্ঠপোষক হিসেবে আবদুর রহমান বদিকে ‘মাদকের গডফাদার’ ও বদির চার ভাইসহ তার পরিবারের অন্তত ২৬ জনের নাম রয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions