রবিবার, ৩০ Jun ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

শিরোনামঃ
সারাদেশে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ ১৯ জেলা জজকে একযোগে বদলী  মিয়ানমারে ফের বিস্ফোরণের শব্দ, মুসলিম রোহিঙ্গাদের নিধন করার টার্গেট মনোহরদীতে বিদ্যুতায়িত হয়ে মা-ছেলের মৃ:ত্যু চুরি করতে নিষেধ করায় অভিমানে ক্যাম্পে এক রোহিঙ্গা যুবকের আ’ত্নহ’ত্যা বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে রাজাপালং উপ-নির্বাচনে হুমায়ুনের প্রচার শুরু রোহিঙ্গা ক্যাম্পে চুরিকাঘাতে এক রোহিঙ্গা নি’হত ভারতের সঙ্গে চুক্তির প্রতিবাদ: ৫ জুলাই সমাবেশের ডাক গণতন্ত্র মঞ্চের নারায়ণগঞ্জে চাঁদাবাজির বিচার করায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের গুলিতে জেলা পরিষদ সদস্যসহ দুজন নিহত
রামুতে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃ’ত্যু

রামুতে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃ’ত্যু

 

কামাল শিশির,রামু

কক্সবাজারের রামুতে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম মোহাম্মদ তাওহীদ বাবু(২০)। সে কক্সবাজারের রামু সরকারি কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী ।

জানা যায়, মঙ্গলবার (২৫ জুন) বিকেল ৫ টার সময় মোটরসাইকেলযোগে কক্সবাজারে আসার পথে জোয়ারিয়ানালা এলাকায় বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষে হাতে এবং মাথায় গুরুতর আঘাত লেগে তার মৃত্যু হয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তাওহীদুল বাবুর পিতা লুৎফুর রহমান একজন প্রবাসী।তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের টেকপাড়া এলাকায় বসবাস করছিলেন বলে জানা যায়।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions