রবিবার, ৩০ Jun ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

শিরোনামঃ
সারাদেশে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ ১৯ জেলা জজকে একযোগে বদলী  মিয়ানমারে ফের বিস্ফোরণের শব্দ, মুসলিম রোহিঙ্গাদের নিধন করার টার্গেট মনোহরদীতে বিদ্যুতায়িত হয়ে মা-ছেলের মৃ:ত্যু চুরি করতে নিষেধ করায় অভিমানে ক্যাম্পে এক রোহিঙ্গা যুবকের আ’ত্নহ’ত্যা বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে রাজাপালং উপ-নির্বাচনে হুমায়ুনের প্রচার শুরু রোহিঙ্গা ক্যাম্পে চুরিকাঘাতে এক রোহিঙ্গা নি’হত ভারতের সঙ্গে চুক্তির প্রতিবাদ: ৫ জুলাই সমাবেশের ডাক গণতন্ত্র মঞ্চের নারায়ণগঞ্জে চাঁদাবাজির বিচার করায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের গুলিতে জেলা পরিষদ সদস্যসহ দুজন নিহত
রংপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রংপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

 

শরিফা বেগম শিউলী
স্টাফ রিপোর্টার

রংপুরে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার সরকার মাজহারুল মান্নানসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্ত্বা আইনে দাখিল করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল ২৩) দুপুর ১১টার দিকে প্রেসক্লাব চত্বরে সাংবাদিক সমাজের ব্যানারে আয়োজিত মানববন্ধন থেকে সাংবাদিকরা এই আহ্বান জানান।

উক্ত মানববন্ধন অনুষ্ঠানে রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান হাবুর সভাপতিত্বে ও সাংবাদিক ফরহাদুজ্জামান ফারুকের সঞ্চালনায় মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি লিয়াকত আলী বাদল, রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন বাবলু, রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি নজরুল ইসলাম রাজু, সাবেক সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, এনটিভির সিনিয়র স্টাফ রিপোর্টার একেএম মঈনুল হক, সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ, চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার ফখরুল শাহীন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি মাহফুজুল আলম প্রিন্স, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশেন সহ-সভাপতি আসাদুজ্জামান আফজাল, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) সভাপতি মাহমুদ জয়, পীরগঞ্জ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক আব্দুল করিম সরকার প্রমুখ।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও রংপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান এবং সংহতি প্রকাশ করে বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট পলাশ কান্তি নাগ।

এই মানববন্ধন থেকে অবিলম্বে ডিজিটাল নিরাপত্ত্বা আইনে দাখিল করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। সেই সাথে মামলা প্রত্যাহারে পিবিআইকে স্মারকলিপি প্রদানসহ অন্যান্য কর্মসূচী ঘোষণা করা হয়।

মানববন্ধনে বিভিন্ন মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions