সোমবার, ২৪ Jun ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লী পৌঁছেছেন
ভোট কেনার সময় জনতার হাতে আটক ৩ চেয়ারম্যান কর্মী

ভোট কেনার সময় জনতার হাতে আটক ৩ চেয়ারম্যান কর্মী

ডেস্ক নিউজ:

ভোটের আগের রাতে ভোট কেনার জন্য মরিয়া হয়ে ওঠেন প্রার্থী ও তাদের একনিষ্ঠ কর্মীরা। বগুড়ার শাহজানপুরে এমনই এক ঘটনায় স্থানীয়দের হাতে আটক হলেন চেয়ারম্যান প্রার্থীর ৩ কর্মী। এ সময় টাকার ব্যাগসহ আরও ২ কর্মী কৌশলে পালিয়ে যায়।

(২৮ মে) মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার আমরুল ইউনিয়নের রামপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহসিয়া তাবাসসুম, এসিল্যান্ড জান্নাতুল নাইম এবং থানার ওসি শহিদুল ইসলাম ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় সোপর্দ করেন।

আটককৃতরা হলেন, উপজেলার আমরুল ইউনিয়নের নগর আমরুল পাড়া গ্রামের মৃত দানেশ উদ্দিনের ছেলে লুৎফর রহমান (৬৫), একই গ্রামের মৃত নিজাম উদ্দিন প্রামানিকের ছেলে সাবেক ইউপি সদস্য আজিজার রহমান (৬৮) এবং জাদুবপুর গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে কামরুজ্জামান (৪৮)। আটকরা সবাই আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ভিপি সাজেদুর রহমান সাহীনের কর্মী বলে জানা গেছে।

ওসি শহিদুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া খবরে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের হাতে আটক ৩ ব্যক্তিকে থানা হেফাজতে রাখা হয়েছে। আটকদের মধ্যে লুৎফর রহমান নামে এক ব্যক্তি হৃদরোগী হওয়ায় ইউএনওর পরামর্শে তাকে তার স্বজনদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions