মঙ্গলবার, ০২ Jul ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

শিরোনামঃ
বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে রাজাপালং উপ-নির্বাচনে হুমায়ুনের প্রচার শুরু

বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে রাজাপালং উপ-নির্বাচনে হুমায়ুনের প্রচার শুরু

ইব্রাহিম মোস্তফা, উখিয়া 

কক্সবাজার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হুমায়ুন কবির চৌধুরীর বাবার কবর জিয়ারত শেষে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

শুত্রুবার (২৮ জুন) জুমার নামাজের পর বাবা নুরুল ইসলাম চৌধুরীর কবর জিয়ারত করে তার আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করেন উখিয়া উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর বড় ভাই এবং কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হুমায়ুন কবির চৌধুরী।

উক্ত কবর জিয়ারতের মোনাজাত পরিচালনা করেন কেন্দ্র জামে মসজিদের খতিব হাফেজ মওলানা নিয়ামত উল্লাহ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকার সর্বস্থরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
কবর জিয়ারত শেষে তিনি আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারণা শুরু করেন৷ রাজাপালং ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

উখিয়া নির্বাচন অফিস সূত্র জানাযায়, উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষণা অনুযায়ী মনোনয়ন ফরম জমা ৪ জুলাই, যাচাই-বাছাই ৫ জুলাই, আপিল ৬ থেকে ৮ জুলাই, আপিল নিষ্পত্তি ৯ জুলাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই, প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ১১জুলাই, এবং ভোটগ্রহণ ২৭ জুলাই। এবার ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে।

উল্লেখ্য, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করেন৷ এই শূন্য চেয়ারম্যান পদে আগামী ২৭ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে৷

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions