সোমবার, ২৪ Jun ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লী পৌঁছেছেন
প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে যুবকের আ’ত্ম’হ’ত্যা

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে যুবকের আ’ত্ম’হ’ত্যা

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীর পলাশে প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে মারুফ মিয়া (২০) নামে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় পলাশ উপজেলার দড়িহাওলাপাড়া গ্রামের এক ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত মারুফ মিয়া দড়িহাওলাপাড়া গ্রামের বিল্লাল মিয়ার ছেলে। তিনি পেশায় একজন গাড়িচালক ছিলেন।

পুলিশ জানায়, দড়িহাওলাপাড়া গ্রামে রোকন হাজির বাড়িতে ভাড়া বাসায় থেকে মারুফ মিয়া প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার বাবা বিল্লাল মিয়া সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করেন। সম্প্রতি মারুফ মিয়া তার আপন খালাকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু তার খালা তার প্রস্তাবে সাড়া দেয়নি। এটি মেনে নিতে পারেননি মারুফ। পরে শনিবার সন্ধ্যার কোনো এক সময় খালি বাসায় সিলিং ফ্যানের সঙ্গে রশি ঝুলিয়ে আত্মহত্যা করেন মারুফ মিয়া। পুলিশ খবর পেয়ে রাত ১০টার দিকে ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে।

পলাশ থানার ওসি তদন্ত মো. জসিম উদ্দিন জানান, খবর পেয়ে মারুফ মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions