রবিবার, ৩০ Jun ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

শিরোনামঃ
সারাদেশে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ ১৯ জেলা জজকে একযোগে বদলী  মিয়ানমারে ফের বিস্ফোরণের শব্দ, মুসলিম রোহিঙ্গাদের নিধন করার টার্গেট মনোহরদীতে বিদ্যুতায়িত হয়ে মা-ছেলের মৃ:ত্যু চুরি করতে নিষেধ করায় অভিমানে ক্যাম্পে এক রোহিঙ্গা যুবকের আ’ত্নহ’ত্যা বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে রাজাপালং উপ-নির্বাচনে হুমায়ুনের প্রচার শুরু রোহিঙ্গা ক্যাম্পে চুরিকাঘাতে এক রোহিঙ্গা নি’হত ভারতের সঙ্গে চুক্তির প্রতিবাদ: ৫ জুলাই সমাবেশের ডাক গণতন্ত্র মঞ্চের নারায়ণগঞ্জে চাঁদাবাজির বিচার করায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের গুলিতে জেলা পরিষদ সদস্যসহ দুজন নিহত
নরসিংদীতে সেপটিক ট্যাংকে মিলল শিশুর মরদেহ, আটক ৩

নরসিংদীতে সেপটিক ট্যাংকে মিলল শিশুর মরদেহ, আটক ৩

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীর পলাশে নিখোঁজের চারদিন পর মাইশা আক্তার নামে সাড়ে ৩ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (২৫ জুন) সকালে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামের পাশের বাড়ির সেপটিক ট্যাংক থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে র‌্যাব-১১। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ দুপুরে র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারি পরিচালক নিশাত তাবাসসুম।

নিহত মাইশা আক্তার জয়নগর গ্রামের মেহেদী হাসানের মেয়ে। সে শুক্রবার থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় সেদিন রাতেই পলাশ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, কুষ্টিয়ার কুমারখালী এলাকার জালাল শেখ (৪৮), তার স্ত্রী মাহফুজা (৩৯) ও ছেলে বিল্লাল শেখ (২০)। তারা সবাই মেহেদী হাসানের প্রতিবেশী।
সংবাদ সম্মেলনে র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক নিশাত তাবাসসুম জানান, ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামের শিলবাড়ির মোড়ের মেহেদী হাসানের মেয়ে মাইশা শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিল। পরে তাকে কোথাও খুঁজে না পেয়ে এ ঘটনায় রাতেই পলাশ থানায় জিডি করে মাইশার বাবা। পরবর্তীতে গতকাল সোমবার র‍্যাব-১১ নরসিংদীর একটি আভিযানিক দল ডাঙ্গা এলাকায় শিশু মাইশার নিখোঁজের ঘটনাস্থলে উপস্থিত হয়। স্থানীয় লোকজন ও শিশু মাইশার পরিবারের দেওয়া তথ্য মতে এবং ঘটনাস্থলের পাওয়া সিসিটিভি ফুটেজ এর উপর ভিত্তি করে সন্ধেহভাজন প্রতিবেশী বিল্লাল শেখকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে বিল্লাল তথ্য দেয় যে, নিখোঁজ শিশু মাইশাকে, বিল্লালের পিতা জালাল সেখ হত্যা করে শৌচাগারের সেপটিক ট্যাংকে লুকিয়ে রেখেছে। পরবর্তীতে র‍্যাব-১১ এর আভিযানিক দল বিল্লালের দেওয়া তথ্য অনুসারে আজ সকালে ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংক থেকে মাইশার মৃতদেহ উদ্ধার করা হয়। পরে এই হত্যাকাণ্ডের প্রধান আসামী জালাল শেখ ও ঘটনার সাথে সংশ্লিষ্টতা থাকায় তার স্ত্রী মাহফুজাকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে জালাল শেখ মাইশাকে হত্যার কথা স্বীকার করেছে।

ক্যাম্প কমান্ডার আরও জানান, কি কারণে ওই শিশুকে হত্যা করা হয়েছে তা জানতে তদন্ত ও জিজ্ঞাসাবাদ চলছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পলাশ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন। আইনী প্রক্রিয়ার মাধ্যমে গ্রেপ্তারকৃতদের পলাশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions