মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

শিরোনামঃ
উখিয়ার কুতুপালংয়ে মার্কেট দখল-বেদখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত সীমান্তে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ চারজন আটক কক্সবাজার আদালতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর যৌতুকের মামলা! মিয়ানমারে বন্যায় মৃ’তের সংখ্যা বেড়ে ৭৪ জন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে নীলফামারী জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন গাজায় যুদ্ধ শেষে ইসরায়েলের উপস্থিতি মেনে নিবে না ইউএই বাংলাদেশকে ১০০ কোটি ডলার ঋণ সহায়তা দিচ্ছে বিশ্বব্যাংক কক্সবাজারে ২০ হাজারের অধিক মানুষ পানিবন্ধি, ৬ জনের প্রাণহানি! কক্সবাজারে বৃষ্টির রেকর্ড ২৪ ঘণ্টায় ৪০১ মিলিমিটার
নরসিংদীতে কারাগার থেকে লুট হওয়া শটগান ও চায়নিজ রাইফেলের ম্যাগজিন উদ্ধার

নরসিংদীতে কারাগার থেকে লুট হওয়া শটগান ও চায়নিজ রাইফেলের ম্যাগজিন উদ্ধার

 

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলা কারাগার থেকে লুট হওয়া ১টি শটগান, চায়নিজ রাইফেলের ২টি ম্যাগজিন ও ১টি চায়নিজ রাইফেলের ট্রিগার ম্যাকানিজম উদ্ধার করেছে নরসিংদী সেনা ক্যাম্পের দুটি আভিযানিক দল।
শুক্রবার ও শনিবার নরসিংদী সেনা ক্যাম্পের (২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট) এর ক্যাপ্টেন রকিব ও লেফট্যানান্ট সাদমানের নেতৃত্বে পলাশ উপজেলার ঘোড়াশাল টেঙ্গরপাড়া এবং নরসিংদী শহরতলীর ঘোড়াদিয়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযানে এসব অস্ত্র-সস্ত্র পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে।
শনিবার দুপুরে নরসিংদী স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নরসিংদী সেনা ক্যাম্পের অধিনায়ক লে: কর্ণেল মো. ফাহিম মাহবুব, নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম এর উপস্থিতে নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদের কাছে এসব অস্ত্র-সস্ত্র হস্তান্তর করেন।
উল্লেখ্য, গত গত ১৯ জুলাই দুর্বৃত্তরা নরসিংদী জেলা কারাগার থেকে লুুট করে ৮৫টি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র ও ৮হাজার ১৫ রাউন্ড গুলি নিয়ে যায়।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions