টেকনাফে চিংড়ির প্রজেক্টের টাকার লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে যুবক নিহত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ১১, ২০২৩

 

ইব্রাহীম মাহমুদ, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ সদরের মৌলভী পাড়া এলাকায় চিংড়ির প্রজেক্টের টাকার লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে রবিউল হাসান (২৪) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

রোববার (১১ জুন) সকাল ৬টার দিকে কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে আহত রবিউল হাসানের মৃত্যু হয়।

নিহত যুবক,টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৌলভী পাড়া এলাকার করিমের ছেলে রবিউল হাসান (২৪)।

টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য এনামুল হক এনাম মেম্বার ঘটনাটি নিশ্চিত করে বলেন,মৌলভী পাড়া এলাকায় চিংড়ি’র টাকার লেনদেন নিয়ে রবিউল হাসান নামে এক যুবক দুর্বৃত্তদের হাতে ছুরিকাঘাতে খুন হয়।
বিষয়টি পুলিশকে অবগত করছি।
আমি ঘটনাটি তদন্ত করতেছি।

নিহত রবিউলের ভাই আবদুল্লাহ জানান,
শনিবার (১০ জুন) সন্ধ্যা ৭টার দিকে প্রজেক্টের টাকার লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া একরাম মার্কেটের সামনে ঔষধ নিতে আসলেই একই এলাকার
ইসমাইলের ছেলে মোঃ সাইফুল (২২) হঠাৎ ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মাঝ পথে আমার ভাই রবিউল মৃত্যু বরণ করেন।

এ ঘটনায় রবিবার (১১ জুন) মোঃ সাইফুল ও রাসেলসহ ৫ জনকে আসামি করে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগও দায়ের করেছে বলে জানান।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, অভিযোগ হাতে পেয়েছি। পুলিশ টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এবং আসামিদের গ্রেপ্তারের
প্রক্রিয়া চলছে।