রবিবার, ০২ Jun ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

ঝিলংজার মুক্তারকুলে চিহ্নিত ইয়াবা ব্যবসাীর হামলায় বৃদ্ধা আহত

ঝিলংজার মুক্তারকুলে চিহ্নিত ইয়াবা ব্যবসাীর হামলায় বৃদ্ধা আহত

 

বিশেষ প্রতিনিধি;

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের পূর্ব মুক্তারকুল এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী রশিদ আহমদ প্রকাশ ধলা মিয়ার হামলায় গুরুতর আহত হয়েছেন একই এলাকার এক বৃদ্ধা ও স্ত্রী সন্তান সহ তিনজন।

আহতরা হলেন ঝিলংজার পূর্বমুক্তারকূল এলাকার নুরুল হক(৮০) পিতা মৃত আলী আহমদ, দিলদার বেগম(৬৫) স্বামী নুরুল হক, বজল করিম (৩৬) পিতা নুরুল হক।

ঘটনাস্থলে গেলে প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী রশিদ আহমদ প্রকাশ ধলা মিয়া(৪৫) ও তার সহোদর সিরাজুল হক (৩৯) পিতা মৃত আব্দু শুক্কুর মিলে আহত নুরুল হকের বসতভিটাটি দখলে নিতে বিভিন্ন অপকৌশল চালিয়ে আসছিলো। বিভিন্ন সময়ে টাকার প্রলোভন দেখিয়ে ও কাজ না হওয়ায় ৩১শে ডিসেম্বর সকাল নয়টায় নিজ বাড়ি হতে বের হওয়ার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা ধলা মিয়া ও তার সহোদর মিলে বয়োবৃদ্ধ নুরুল হককে লোহার রড় ও ইট দিয়ে মেরে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে রাখে। চিৎকার শোনে বাড়ি থেকে স্ত্রী ও ছেলে বজল আহমদ বাচাঁতে এগিয়ে আসলে তাদেরকে ও মেরে আহত করে পালিয়ে যায় তারা। স্থানীয় জনসাধারনও এই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে আতিষ্ট। তারা প্রশাসনের কাছে এর সুষ্ঠ বিচার ও নিরাপত্তা দাবী করেছেন।

খবর পেয়ে ঝিলংজা ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক মেম্বার ঘটনাস্থলে গেলে উক্ত ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যায়। পরে কক্সবাজার সদর মডেল থানাকে খবর দিলে পুলিশ আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

চিকিৎসা শেষে তারা মামলার প্রস্তুতি নিচ্ছিলো বলে জানা গেছে।

সীমান্তবাংলা / ৩১ ডিসেম্বর ২০২১

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০২৪ সীমান্ত বাংলা
Design & Developed by Ecare Solutions