বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

শিরোনামঃ
মিয়ানমারের গুলি এসে পড়ছে দেশে, টেকনাফ স্থলবন্দর বন্ধ মেটা থেকে একাধিক রুশ সংবাদমাধ্যম নিষিদ্ধ ঘুমধুমে কাঠ বোঝাই ট্রলি উল্টে নিহত১, আহত ১ টেকনাফে সাড়ে ১০ কেজি স্বর্ণসহ মিয়ানমারের ২ নাগরিক আটক কক্সবাজারে আর কোন রোহিঙ্গা ভোটার হতে পারবে না – নির্বাচন অফিসার মুক্তিপণে ছাড়া পাবার ১ ঘন্টার মধ্যে ফের ফিল্মী স্টাইলে ১ বাংলাদেশী ও ৭রোহিঙ্গাকে অপহরণ উখিয়ার কুতুপালংয়ে মার্কেট দখল-বেদখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত সীমান্তে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ চারজন আটক কক্সবাজার আদালতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর যৌতুকের মামলা!
গাজায় যুদ্ধ শেষে ইসরায়েলের উপস্থিতি মেনে নিবে না ইউএই

গাজায় যুদ্ধ শেষে ইসরায়েলের উপস্থিতি মেনে নিবে না ইউএই

সীমান্তবাংলা ডেস্ক◼️

গাজায় যুদ্ধ শেষে ইসরায়েলি বাহিনীর উপস্থিতি মেনে নেবে না সংযুক্ত আরব আমিরাত (ইউএই)। ফিলিস্তিন রাষ্ট্র গঠন ছাড়া তেল আবিবের যুদ্ধ পরবর্তী কোনো পরিকল্পনায় সমর্থন দেবে না আবুধাবি।
শনিবার (১৪ সেপ্টেম্বর) সামাজিকমাধ্যম এক্স-এ এমন মন্তব্য করেছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী আব্দুল্লাহ বিন জায়েদ আল নাহিয়ান। জানিয়েছে কাতার ভিত্তিক গণমাধ্যম আল জাজিরা।
তিনি বলেন, ফিলিস্তিনি জনগণের আকাঙ্ক্ষা, স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিশ্চিতে ফিলিস্তিনিদের নেতৃত্বেই গঠন হতে হবে সরকার। আর সেক্ষেত্রে পূর্ণ সহায়তায় প্রস্তুত রয়েছে আমিরাত।
গত মে মাসে গাজায় যুদ্ধ পরবর্তী শাসনব্যবস্থা নিয়ে একটি রোডম্যাপ প্রকাশ করেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। বন্দর নির্মাণ, সৌর প্যানেল-ইলেক্ট্রিক গাড়ি তৈরির কারখানাসহ বিনিয়োগের বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন।
তিন ধাপে ২০৩৫ সাল পর্যন্ত চলবে এসব কর্মসূচি। ইসরায়েলের এই পরিকল্পনার বিষয়ে কিছুই জানতো না আরব আমিরাত, এমন দাবি দেশটির পররাষ্ট্রমন্ত্রীর।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://youtube.com/@simantobangla1803

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions