শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

শিরোনামঃ
মিয়ানমারের গুলি এসে পড়ছে দেশে, টেকনাফ স্থলবন্দর বন্ধ মেটা থেকে একাধিক রুশ সংবাদমাধ্যম নিষিদ্ধ ঘুমধুমে কাঠ বোঝাই ট্রলি উল্টে নিহত১, আহত ১ টেকনাফে সাড়ে ১০ কেজি স্বর্ণসহ মিয়ানমারের ২ নাগরিক আটক কক্সবাজারে আর কোন রোহিঙ্গা ভোটার হতে পারবে না – নির্বাচন অফিসার মুক্তিপণে ছাড়া পাবার ১ ঘন্টার মধ্যে ফের ফিল্মী স্টাইলে ১ বাংলাদেশী ও ৭রোহিঙ্গাকে অপহরণ উখিয়ার কুতুপালংয়ে মার্কেট দখল-বেদখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত সীমান্তে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ চারজন আটক কক্সবাজার আদালতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর যৌতুকের মামলা!
কালারমারছড়া ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

কালারমারছড়া ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

জুয়েল চৌধুরী, (মহেশখালী প্রতিনিধি):
কালারমারছড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রুবার বিকেল ৩টায় ইউনিয়ন বিএনপির কার্যালয়স্থ ইউনুছখালী বাজার টিপু মার্কেট চত্বরে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কালারমারছড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলহাজ্ব এখলাছুর রহমানের সভাপতিত্বে ও সিনি: যুগ্ম আহ্বায়ক নুরুল আবছারের সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু বকর ছিদ্দিক ।

বিশেষ অতিথি ছিলেন মহেশখালী উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপেজলা যুবদলের আহ্বায়ক মোস্তফা কামাল, সদস্য সচিব আনোয়ার পাশা, বিএনপির দপ্তর সম্পাদক শফিউল আলম শফি, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো: কাশেম, সালাহ উদ্দিনসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল ও শ্রমিকদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আলহাজ্ব আবু বকর ছিদ্দিক বক্তব্যের প্রারম্ভে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে যেসব নেতাকর্মী মারা গেছে তাদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, ২০০৮, ২০১৪ ও ২০১৮ মতো এই দেশে আর নির্বাচন হবে না এবং হতে দেওয়া যাবে না। এদেশে উন্নয়নের নামে জনগণের যে হারে পকেট কাটা হচ্ছে, সময়ে ওই টাকা কড়াগন্ডায় ফেরৎ দিতে হবে। তাই নেতাকর্মীদের আগামী দিনে গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান।

ইফতার মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমান এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সালাহউদ্দিন আহমদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://youtube.com/@simantobangla1803

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions