আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে যশোর -৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারীর গণসংযোগ

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩

সাগরিকা আক্তার ক্রাইম
রিপোর্টঃ

স্থানীয় বাঘাপাড়া বাজারে ঘণ্টা ব্যাপী গণসংযোগ করেন। এসময় ঐ এলাকার জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ ও মতবিনিময় করেন, এলাকার উন্নয়নে তাদের পাশে থকার প্রতিশ্রুতি দেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা।

বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমি কাজ করে যাবো, সরকারের পক্ষ থেকে আসা সকল বরাদ্দ জনগণের প্রাপ্য তাদের হাত পর্যন্ত পৌঁছায় দিতে সর্বোচ্চ চেষ্টা করবো। আমি সব সময়েই এলাকাবাসীর পাশে আছি এবং থাকবো। আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে আমার প্রতিশ্রুতি এলাকার উন্নয়নে সকলকে সাথে নিয়ে মাদক নির্মূল, সন্ত্রাস চাঁদাবাজকে দূর করে খেলাধূলা সংস্কৃতি চর্চার মাধ্যমে এলাকার যুব সমাজকে উৎসাহ দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করবো।

আর বলেন বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী একজন শিক্ষাবন্ধব ব্যক্তি তিনি এলাকায় নিয়োগ বাণিজ্য মুক্ত শিক্ষালয়ে গুণগত মানের শিক্ষা চালু করতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন এবং তিনি নতুন প্রজন্ম ও তারুণ্যের শক্তিকে মেধা সম্পন্ন করার মাধ্যমে তাদের শক্তিকে মহান মুক্তিযুদ্ধের চেতনার শক্তিতে রূপান্তরিত করে এলাকাকে মাদক মুক্ত ঘুষ বাণিজ্য মুক্ত দুর্নীতি মুক্ত এক প্রজ্ঞা ও জ্ঞানভিত্তিক মডেল নির্বাচনী এলাকা গড়ে তুলতে বদ্ধপরিকর হয়েছেন।
তিনি সকলের দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেন।

ভক্সপপঃ সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী।