রবিবার, ৩০ Jun ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

শিরোনামঃ
সারাদেশে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ ১৯ জেলা জজকে একযোগে বদলী  মিয়ানমারে ফের বিস্ফোরণের শব্দ, মুসলিম রোহিঙ্গাদের নিধন করার টার্গেট মনোহরদীতে বিদ্যুতায়িত হয়ে মা-ছেলের মৃ:ত্যু চুরি করতে নিষেধ করায় অভিমানে ক্যাম্পে এক রোহিঙ্গা যুবকের আ’ত্নহ’ত্যা বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে রাজাপালং উপ-নির্বাচনে হুমায়ুনের প্রচার শুরু রোহিঙ্গা ক্যাম্পে চুরিকাঘাতে এক রোহিঙ্গা নি’হত ভারতের সঙ্গে চুক্তির প্রতিবাদ: ৫ জুলাই সমাবেশের ডাক গণতন্ত্র মঞ্চের নারায়ণগঞ্জে চাঁদাবাজির বিচার করায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের গুলিতে জেলা পরিষদ সদস্যসহ দুজন নিহত
আমৃত্যু জনগণের পাশে থাকতে চাই: সৈয়দ জাবেদ হোসেন

আমৃত্যু জনগণের পাশে থাকতে চাই: সৈয়দ জাবেদ হোসেন

মো: খায়রুল ইসলামঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হয়েছে গত ৭ জানুয়ারি, পলাশ উপজেলা পরিষদ নির্বাচনে কে সামনে রেখে মাঠ চষে বেড়া”েছন সম্ভাব্য প্রার্থীরা, সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের পক্ষে আনতে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে উপ¯ি’ত হয়ে ও পাড়া মহল্লায়, হাট বাজারে চায়ের দোকানে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে উন্নয়নের নানান প্রতিশ্রæতি দি”েছন। নরসিংদীর পলাশ উপজেলা পরিষদে ২০১৪ সাল থেকে এখন অবধি দুই দফা উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। পাশাপাশি তিনি পলাশ উপজেলা আওয়ামী-যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।
পলাশ উপজেলা পরিষদের দুইবারের সফল চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন, বিগত সংসদ নির্বাচনে জনগণের সাথে থেকে কাজ করেছি, তাই বিগত উপজেলা নির্বাচনে জনগণ আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সাধ্যমতো উপজেলাবাসীর খেদমত করার চেষ্টা করেছি, জানি না কতটুকু করতে পেরেছি। আমি চেয়ারম্যান হয়ে কারও ক্ষতি করিনি। আর সেই চিন্তা মাথায় রেখেই জনগণ পুণরায় আমাকে পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে তাদের পবিত্র ভোটে নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস।
আমি বিগত ১০ বছরে পলাশ উপজেলা পরিষদকে দেশের মধ্যে একটি মডেল উপজেলায় পরিণত করেছি। বাংলাদেশের উন্নয়ন ও ঐতিহ্যকে আলোকসজ্জার মাধ্যমে জনগণের মাঝে তুলে ধরেছি। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাস্তাঘাট, কালভাট, ড্রেন, সোলারবাতি, স্কুল-কলেজ মাদ্রাসার উনন্নয়ন সহ ব্যাপক কাজ করেছি।
এ ছাড়াও সৈয়দ জাবেদ হোসেন পলাশ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘূর্ণিঝড়, জলো”ছ¡াস, সহ বিভিন্ন ধরনের প্রাকৃতিক দুর্যোগ ও করোনা মহামারীতে জনগণের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সবসময়। সৈয়দ জাবেদ হোসেন পলাশ উপজেলা বাসীর কাছে দোয়া চেয়েছেন যেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পারেন।
###

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions