কুষ্টিয়ার এসপিসহ ১২ কর্মকর্তাকে রদবদল

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২১

সীমান্তবাংলা ডেক্স : কুষ্টিয়ার আলোচিত পুলিশ ‍সুপার (এসপি) এস. এম তানভীর আরাফাতসহ এসপি পদমর্যাদার ১২ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে।

সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধি শাখার উপ-সচিব ধনঞ্চয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. হামিদুল আলমকে হাইওয়ে পুলিশের পুলিশ সুপার (এসপি), বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ও জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনকে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত আইজিপির কার্যালয়ের পুলিশ সুপার করা হয়েছে।

এছাড়া নড়াইল জেলার পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার, পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানকে ঢাকা মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার, কুষ্টিয়ার পুলিশ সুপার এস. এম তানভীর আরাফাতকে বরিশাল মহানগরী পুলিশের উপ-পুলিশ কমিশনার, গাজীপুর মহানগরী পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম আরিফুল হককে বাগেরহাটের পুলিশ সুপার, অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপার মো. নাসির উদ্দিনকে জামালপুরের পুলিশ সুপার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার প্রবীর কুমার রায়কে নড়াইলের পুলিশ সুপার, বরিশাল মহানগরী পুলিশের উপ-পুলিশ কমিশনারকে কুষ্টিয়ার পুলিশ সুপার, চট্টগ্রাম মহানগরী পুলিশের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহকে পটুয়াখালীর পুলিশ ‍সুপার ও সিআইডি’র রংপুর মেট্রোপলিটনের পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাসকে খাগড়াছড়ির মালছড়ি ৬ষ্ঠ এপিবিএন ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট হিসেবে বদলি করা হয়েছে।

০৮ফেব্রুয়ারি/জেবি/এডমিন/ইবনে

সংবাদটি শেয়ার করুন