থ্রিলার সিরিজে তাহসান-স্পর্শিয়া

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২১

সীমান্তবাংলা ডেক্স : নাটক হোক বা চলচ্চিত্র- দুই পর্দাতেই সাধারণত রোমান্টিক প্রেমিকের লুকে ধরা দেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান। সেই ইমেজ ভেঙে এবার তিনি ধরা দিলেন একেবারেই নতুন লুকে। খ্যাতিমান নির্মাতা গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘ছক’ নামের একটি ওয়েব সিরিজে তাহসান এমন একটি ব্যতিক্রমী চরিত্রে হাজির হচ্ছেন, যে চরিত্রে তাকে আগে কখনোই দেখা যায়নি।

এই ওয়েব সিরিজটির গল্প ক্রাইম থ্রিলার ঘরানার। এখানে তাহসানের বিপরীতে অভিনয় করছেন সম্প্রতি ‘নবাব এল.এল.বি’ ছবির মাধ্যমে ব্যাপক আলোচনায় আসা চিত্রনায়িকা অর্চিতা স্পর্শিয়া। ক্যারিয়ারে প্রথমবার তিনি জুটি বাঁধলেন তাহসানের সঙ্গে। ওয়েব সিরিজ ‘ছক’-এ তারা দুজনেই রহস্যময় লুকে ধরা দিয়েছেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে প্রকাশ হয়েছে তারই একটি পোস্টার।

ওই পোস্টারে দেখা যায়, তাহসানের এক হাতে পিস্তল এবং চোখে মুখে রহস্য। কথায় আছে, ‘চোখ যে মনের কথা বলে।’ তেমনই তাহসানের চোখই বলে দিচ্ছে, অসাধারণ কিছু অপেক্ষা করছে তার ভক্ত ও সমালোচকদের জন্য। পোস্টারে তাহসানের ঠিক পাশেই এক আবেদনময়ী নারী রূপে দেখা গেছে স্পর্শিয়াকে। তিনি নির্বিকার, আবার কোমরে পিস্তল গোঁজা।

এমন পোস্টার দেখে তাহসান-স্পর্শিয়ার নতুন এই ওয়েব সিরিজ নিয়ে এরই মধ্যে দর্শকদের আগ্রহ ও উন্মাদনা তুঙ্গে। তারই ইঙ্গিত মিলেছে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত পোস্টারটির নিচে থাকা লাইক ও কমেন্ট বক্সে।

এই সিরিজে তাহসান-স্পর্শিয়া ছাড়াও আছেন থিয়েটারের একঝাঁক শিল্পী। নির্মাতা গোলাম সোহরাব দোদুল জানিয়েছেন, দর্শকের তুমুল আগ্রহ জিইয়ে থাকতে থাকতেই আজ বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটির ট্রেলার! এরপর শিগগির গোটা সিরিজটাও মুক্তি দেয়া হবে বলে তিনি জানান। আপাতত সেই অপেক্ষায় তাহসান ও স্পর্শিয়ার ভক্তরা।

৭ফেব্রুয়ারি/এডমিন/ইবনে

সংবাদটি শেয়ার করুন