ঘুমধুমের বাইশঁফাড়ীঁ বিজিবি’র অভিযানে ত্রিশ হাজার পিচ ইয়াবা উদ্ধার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২০

 

মাহমুদুল হাসান, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ

কক্সবাজারস্থ ৩৪ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের বাইশঁফাড়ির আমতলা নামক খাল থেকে মালিকবিহীন ত্রিশ হাজার পিচ ইয়াবা আটক করেছে।

২১ ডিসেম্বর ২০২০ ইং সোমবার সন্ধা ৬টা ৪০ মিনিটের দিকে কক্সবাজার রিজিয়নের আওতাধীন কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর বাইশঁপাড়ি সোবেদার মজিবুর রহমানের নেতৃত্বে বিওপি’র সদস্যগণ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চোরাকারবারীরা বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করতে পারে। এমন সংবাদের ভিত্তিতে বাইশঁফাড়ি বিওপি’র একটি টহল দল আমতলা নামক খালে বাংলাদেশের অভ্যন্তরে অবস্হান করে, চোরাকারবারিরা বিজিবির উপস্হিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে লক্ষকরে ৬ রাউন্ড গুলি করে, এতে হতাহত হয়নি,তবে পালিয়ে যাওয়ার সময় ফেলে যাওয়া বস্তা টহলদল ঘটনাস্হল তল্লাশি করে ত্রিশ হাজারপিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

কক্সবাজার ৩৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নাইক্ষ্যংছড়ির ঘুমঘুম ইউনিয়নের তুমব্রু বাইশফাড়ি সীমান্তে কোন প্রকার চোরাকারবারি অনুপ্রবেশ করতে না পারে এই লক্ষ্যে বিজিবির টহল অভিযান অব্যহত থাকবে।

( সীমান্তবাংলা/ শা ম/ ২২ ডিসেম্বর ২০২০)