একে একে চার সন্তানকে কুপিয়ে হত্যা করল বাবা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২০

 

সীমান্তবাংলাঃ একে একে চার সন্তানকে কুপিয়ে হত্যা করলো বাবা
সন্তানকে ভালোবাসে না এমন বাবা হতে পারে না। কখনো কখনো সন্তানকে শাসন করার জন্যে পিতা মাতা মারধর করতে পারে। তাই বলে হত্যা! হ্যাঁ একে একে তিন ছেলে এবং এক মেয়েকে কুপিয়ে হত্যা করেছে বাবা। কোনো মতে এক মেয়েকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যেতে সক্ষম হয়েছেন ওই ব্যক্তির স্ত্রী। শরীরে একধিক আঘাত লাগলেও প্রাণে বেঁচে গিয়েছেন তারা।

ভারতের বিহার রাজ্যের সিওয়ান জেলার বেলহা গ্রামে ঘটেছে মর্মান্তিক এই ঘটনা। অভিযুক্ত ওই ব্যক্তির নাম অদেস চৌধুরী। চল্লিশ বিছর বয়স্ক ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
বিহার পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বাজারে গিয়েছিল অভিযুক্ত ব্যক্তি। সেখান থেকে ফিরে আসার পরই আচমকা ছেলে-মেয়েদের ওপর চড়াও হয় তিনি। ধারালো ছুরি দিয়ে একের পর এক কোপ দিতে শুরু করেন। ঘটনাস্থলেই প্রাণ হারায় চার ছেলে-মেয়ে অভিষেক কুমার (১৪), মুকেশ কুমার (১০), ভোলা কুমার (১২), জ্যোতি কুমার (১৮)।

তবে কোনো মতে প্রাণ বাঁচিয়ে পালাতে সক্ষম হন অভিযুক্তের স্ত্রী রীতা দেবী এবং এক মেয়ে অঞ্জলি। বর্তমানে গুরুতর আহত অবস্থায় তারা পাটনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
এ দিকে, প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত মানসিক অবসাদগ্রস্ত। তার জেরেই এমন কাণ্ড ঘটয়েছে। যদিও স্ত্রী এবং মেয়ের সঙ্গে কথা বলার পরেই বিষয়টি স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।