কক্সবাজারে চট্রগ্রাম ডিআইজির কর্মব্যস্ত দিন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০

এন আলম আজাদ কক্সবাজার : কক্সবাজারের মাদক কারবারিদের নতুন তালিকা তৈরির প্রস্তাব দিয়ে চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেছেন,ইয়াবা ও চোরাচালান প্রতিরোধে পুলিশ দায়িত্বশীল ভূমিকা নেবে।

তিনি বলেন,এসব ক্ষেত্রে জিরোটলারেন্সে থাকবে পুলিশ।তিনি আজ
মঙলবার (২৯ সেপ্টম্বর) বিকালে কক্সবাজার সদর মডেল থানা পরিদর্শন, নবাগত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
এরআগে অনুষ্ঠিত সভায় জেলা পুলিশে নতুন পদায়ন হওয়া পুলিশ সদস্যদের তিনি বিভিন্ন দিক নির্দেশনা প্রধান করেন।

কক্সবাজার নবাগত পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম এর সভাপতিত্বে ও সদর মডেল থানার কনফারেন্স রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নতুন পদায়ন হওয়া পুলিশ কর্মকর্তারাও বক্তব্য রাখেন।তিনি আরো বলেন, ব্যক্তির পরিবর্তন নয়, মানুষের সেবা করাই হবে এ পরিবর্তনের লক্ষ।

নবাগত পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, থানায় কোনো দালালের প্রশ্রয় থাকবে না। দালালকে ঘেঁষতে দেয়া হবে না।তারা এলেই আটক করা হবে। পাশাপাশি সব পুলিশ সদস্যকে সর্বোচ্চ পেশাদারিত্বের সঙ্গে কাজ করার নির্দেশনা দেন তিনি।
এ সময় কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মনিরুল গিয়াস,ওসি তদন্ত বিপুল চন্দ্র দে, ওসি অপারেশন মোহাম্মদ সেলিমসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

একইদিন ডিআইজি আনোয়ার হোসেন বিপিএমপিপিএম বার চকরিয়া,রামু ও উখিয়া থানা পরিদর্শন এবং পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সাথে কৌশল বিনিময় করেন।

সীমান্ত বাংলা/২৯‌সে‌প্টেম্বর ২০