আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে জেএসসি ও পিইসিতে অবিস্মরণীয় সাফল্য!

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২০

পাবনা প্রতিনিধি: পাবনা শহরের সুনামধন্য সম্পুর্ণ ব্যতিক্রমধর্মী শিক্ষা প্রতিষ্ঠান পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে জেএসসি ও পিইসি পরীক্ষায় অবিস্মরণীয় সাফল্য অর্জন করেছে।

খোঁজ নিয়ে জানা যায়, ২০১৯ সালে এ প্রতিষ্ঠান থেকে ৫১ জন ছাত্র-ছাত্রী প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করে, এদের মধ্যে ৪৩ জন জিপিএ-৫ সহ সবাই কৃতিত্বের সাথে সাফল্য অর্জন করেছে। অপর দিকে জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় ৪৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে, এদের মধ্যে ৯ জন জিপিএ-৫ সহ সবাই কৃতিত্বের সাথে ভাল ফলাফলে শতভাগ শিক্ষার্থী কৃতিত্ব অর্জন করেছে ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর ২০১৯) সারা দেশে একযোগে জেএসসি ও পিইসি পরীক্ষার ফলাফল দিলে এ প্রতিষ্ঠান থেকে কৃতিত্বের সাথে সবাই ভাল ফলাফল অর্জন করে।

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ¦ মো: ওয়াজেদ আলী ও পরিচালক জহিরুল ইসলাম সন্তষ্ট প্রকাশ করে বলেন, আমাদের নতুন প্রতিষ্ঠান থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৪৩ জন শিক্ষার্থী ও জেএসসিতে ৯ জন শিক্ষার্থী জিপিএ-৫ পাওয়ায় আমরা অত্যান্ত আনন্দিত এবং গর্বিত, ভবিষ্যতে এই স্কুলের ছাত্র-ছাত্রীরা আরো ভাল ফলাফল অর্জন করে দেশ ও জাতির মূখ উজ্জ্বল করবে, তারাই আগামী দিনের এ দেশের সুনাম বয়ে আনবে। সেই সাথে যারা তাদের ভাল ফলাফল অর্জন করতে সহায়তা করেছেন এর সাথে সংশ্লিষ্ট শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

টিনিউজ/এইচআর