২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনাসভা ও দোয়া

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ২১, ২০২২

 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টায় বিরামপুর পৌরশহরের ঘাটপাড়ে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শীবেশ চন্দ্র কুন্ডুর সভাপতিত্বে, আলোচনাসভায় প্রধান অতিথি’র বক্তব্যে রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুনের সঞ্চালনায় আলোচনাসভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌরমেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, মুকুন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমিনুল হক, বিনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম মাস্টার, বীরমুক্তিযোদ্ধা ইসাহাক আলী, যুবলীগ সভাপতি আবু হেনা মোস্তফা কামাল ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোয়াইব মন্ডল প্রমুখ।

আলোচনাসভা শেষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাহিদুল ইসলাম।