১৩ হাজার পিছ ইয়াবা,নগদ টাকাসহ উখিয়ায় আটক-৪,সিএনজি-মোটর বাইক জব্দ

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ১৩, ২০২১

 

এম.এ.রহমান সীমান্ত, উখিয়া;

কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে ১৩ হাজার পিছ ইয়াবা, বিপুল পরিমাণ নগদ টাকাসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব -১৫ ।

আটককৃতরা হলো উখিয়ার উত্তর সোনারপাড়ার মৃত মৌলভী ওমরের ছেলে মো. রিদুয়ান(৪০),ফলিয়াপাড়ার আব্দুস সালামের ছেলে হেলাল উদ্দিন(২৫),খয়রাতি পাড়ার ফোরকান আহমদের ছেলে জাফর আলম(২১), খুলনা খালিশপুরের মৃত শেখ আকবর আলীর ছেলে মোঃ তাইজুল ইসলাম(৩২)।শুক্রবার দিনগত রাত ৯টার দিকে উখিয়ার উত্তর সােনার পাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।শনিবার (১২ জুন) কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।

সূত্রে জানা যায়, শুক্রবার (১১ জুন) গােপন সংবাদের ভিত্তিতে জালিয়াপালং ইউনিয়নের সোনার পাড়া এলাকার কফিল উদ্দিনের বাড়িতে ইয়াবা ক্রয়-বিক্রয়ের সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব -১৫। এসময় ৪ জনকে আটক করা হয় এবং দুই সহযোগী পালিয়ে যায়। পরে বসতঘরের খাটের তােষকের নিচে তল্লাশী করে ১৩ হাজার পিছ ইয়াবা, মাদক বিক্রয়ের নগদ ১ লক্ষ ৪৮ হাজার ৪০০ টাকা, ১ টি সিএনজি এবং ০১ টি মােটরসাইকেল উদ্ধার করা হয়।

আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সীমান্তবাংলা / শ ম গ/ ১৩ জুন ২০২১