স্বামী-স্ত্রীসহ ৫ মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ২৩, ২০২২

নিজস্ব প্রতিবেদক ;

চট্টগ্রামের লোহাগাড়ায় নারীসহ ৫মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় পুলিশ অভিযান চালিয়ে তাদের কাজ থেকে ৪হাজার ১০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে।

আটককৃতরা হল কক্সবাজার জেলার টেকনাফ হোয়াইকং এলাকার ঠান্ডা মিয়ার পুত্র আবদুল্লাহ(২৭), আবদুল্লাহর স্ত্রী ইয়াছমিন আকতার (২১), টেকনাফ কছুবনিয়া এলাকার শফির পুত্র রফিক(২৮) ও উখিয়ার হলদিয়া পালং ইউপির ৮নং ওয়ার্ডের ধুরুম খালি জনাব আলী পাড়া এলাকার মৃত সৈয়দ আলমের দ্বিতীয় পুত্র রুবেল (২৮) জানা যায়, আটক কৃত রুবেলের আপন ছোট ভাই আহম্মদ কবিরও ইতি পূর্বে ইয়াবাসহ উখিয়া থানায় আটক হয়ে জেল হাজতে ছিলো বর্তমানে উক্ত মামলাটি বিজ্ঞ আদালতে বিচারাধীন। তথ্য সুত্রে আরো জানা যায় যে, আটক হওয়া রুবেলের বড় ভাই আবদুস সবুর দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা টেকনাফসহ বিভিন্ন দিক থেকে গরু এনে গরু ব্যবসার আড়ালে ভাইদের কে দিয়ে কৌশলে রমরমা ইয়াবা ব্যবসায় চালিয়ে গেলেও অধরা আবদুস সবুর।

গ্রেফতার হওয়ার অপরজন হলেন একই ইউপির ১নং ওয়ার্ডের মধু ঘোনা এলাকার জাফর আলমের প্রথম পুত্র কফিল উদ্দিন (২৬)।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই সাজিব হোসেন, থানার এসআই মামোনুর রশিদের নেতৃত্বে পুলিশের একটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে আবদুল্লাহ-ইয়াছমিন(স্বামী-স্ত্রী)’র কাছ থেকে ২হাজার পিস ইয়াবা, একই স্পটে মুহাম্মদ রফিকের কাছ থেকে ১হাজার ১০পিস এবং একই স্পটে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে রুবেল ও কফিলের কাছ থেকে ১হাজার ইয়াবা, মোট ৪হাজার ১০পিস ইয়াবাসহ ৫জন মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ২৩ জুন সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা যায়।