সীমান্তবাংলা ডট কম’র প্রকাশক ও সম্পাদকের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ২১, ২০২১

আজ পবিত্র ঈদুল আযহা, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে বিশ্বের সকল মুসলিম সম্প্রদায় পালন করতে যাচ্ছে পবিত্র ঈদুল আযহা। এটি মুসলমানদের সর্বোচ্ছ ধর্মীয় উৎসবের একটি । ঈদ আমাদের মাঝে খুশী ও আনন্দের বার্তা নিয়ে আগমন করে, ছড়িয়ে দেয় খুশির সুবাতাস। প্রতি বছর ঈদুল ফিতরের পরেই ফিরে আসে ঈদুল আজহা।

পবিত্র এই ঈদুল আযহা উপলক্ষে সারাদেশের অসংখ্য গনমাধ্যম কর্মী, পাঠক ও বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত বাংলাদেশীদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন উপজেলা প্রেসক্লাব উখিয়া’র সভাপতি ও সীমান্তবাংলা ডট কমের প্রকাশক ও সম্পাদক জনাব মোসলেহ উদ্দীন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি, বৃত্তবান ও যারা পশু কুরবানী করবে তাদের প্রতি আহবান জানান সমাজের অসহায় ও দরিদ্র মানুষ যাদের কুরবানী করার সামর্থ্য নেই তাদের খোঁজ খবর নিয়ে কুরবানীর মাংস পৌঁছে দেবার। এতে করে সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে পড়বে।

তিনি আরও বলেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল আজহার অভিরাম আনন্দ ও ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ।
মহামারী এই করোনা সংক্রমনকালীন সময়ে উৎসব পালনে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ উদযাপন করার ও অনুরোধ জানান তিনি।

শুভেচ্ছান্তে;
মোসলেহ উদ্দীন
সম্পাদক ও প্রকাশক,সীমান্তবাংলা ডট কম
সভাপতি, উপজেলা প্রেসক্লাব উখিয়া।