সিলেটে মসজিদ থেকে হেফাজত নেতা মাওলানা শাহিনুর পাশা গ্রেফতার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ৭, ২০২১

ডেস্ক নিউজঃ

হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) ঢাকার একটি টিম বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে নগরের বনকলাপাড়া আব্বাসী জামে মসজিদ থেকে তাকে গ্রেফতার করে।

সহিংসতা ও তাণ্ডবের দায়ে সারাদেশে হেফাজত নেতাদের গ্রেফতার অভিযান চললেও সিলেটে এই প্রথম পদবীধারী হেফাজতের কোনো নেতাকে গ্রেফতার করা হলো।

শাহীনুর পাশাকে আটকের ব্যাপারে সিলেট মহানগর পুলিশের এক কর্মকর্তা নিশ্চিত করেছেন। নাম প্রকাশে অনিহা প্রকাশ করে তিনি বলেন, ঢাকা থেকে আসা সিআইডির একটি দল তাকে গ্রেফতার করেছে। রাতেই তাকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা।

বনকলাপাড়া আব্বাসী জামে মসজিদ কমিটির সেক্রেটারি আব্দুল মুকিত অপিও শাহীনুর পাশাকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে আসা সিআইডির একটি দল বিমানবন্দর থানা পুলিশের সহযোগিতায় শাহীনুর পাশাকে ধরে নিয়ে যায়। বনকলাপাড়া মসজিদের পাশেই পাশার বাসা।

চারদলীয় জোট সরকারের আমলে এই জোটের প্রার্থী হিসেবে এমপি হন শাহীনুর পাশা। সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদের মৃত্যুর পর তার আসনে উপ নির্বাচনে এমপি নির্বাচিত হন তিনি।

সুত্রঃ সময় নিউজ

সীমান্তবাংলা / ৭ মে ২০২১