শেখ হা‌সিনার জন্ম‌দি‌নে উ‌খিয়ার শিক্ষাপ্রতিষ্টা‌নে বৃক্ষ‌রোপণ

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২১

উ‌খিয়া(কক্সবাজার)প্রতিনি‌ধি : জা‌তিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশে ৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রকর্তা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষ‌্যে কক্সবাজারের উখিয়ার রাজাপালং এম ইউ ফাজিল মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি আ‌য়োজন ক‌রে‌ছে।

মঙ্গলবার,২৭ সেপ্টেম্বর সকাল ১১ টায় মাদ্রাসার প্রাঙ্গণে এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন রাজাপালং এম ইউ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ একেএম আবুল হাসান।

বৃক্ষরোপণ কর্মসূচিরতে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা ভারপ্রাপ্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বদরুল আলম, উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল মামুন এবং মাদ্রাসার অন‌্যান‌্য  শিক্ষক-শিক্ষিকা ও সকল ছাত্র-ছাত্রী।

মাদ্রাসা প্রাঙ্গণের বিভিন্নস্থা‌নে ফলজ ও ঔষধি গাছ জামরুল, অর বড়ই, আপেল কুল, আমড়া, পেয়ারা ও নিম রোপণ করা হয়। বক্তারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার  দেশের অর্থনৈতিক মুক্তির রূপকার। দক্ষ রাষ্ট্রনায়ক হিসেবে তিনি বিশ্ব নেতাদের কাতা‌রে গি‌য়ে বাংলা‌দে‌শের মানুষের মুখ উজ্জল ক‌রে‌ছেন। জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করা হয়।