শিবপুরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২

নরসিংদী প্রতিনিধি ;
নরসিংদী জেলার শিবপুরে ঘুমন্ত অবস্থায় স্বামীর গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগ ওঠেছে স্ত্রীর বিরুদ্ধে।

সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার পুটিয়া ইউনিয়নের মুন্সেফেরচর গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই স্বামীর নাম আরিফ মিয়া (২৮)। আর তার অভিযুক্ত স্ত্রী হলেন- মুক্তা বেগম। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি পেশায় একজন প্রাইভেটকারচালক।

স্থানীয়রা জানান, মনোহরদী উপজেলার বাসিন্দা আরিফ মিয়া স্ত্রী মুক্তা বেগমকে নিয়ে শিবপুরের মুন্সেফেরচর গ্রামে ভাড়া থাকতেন। সম্প্রতি তার দ্বিতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়লে স্ত্রীর সাথে বিরোধ তৈরি হয়। এতে ক্ষুব্ধ হয়ে সোমবার দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো কোনো কিছু দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দেন স্ত্রী। তখন তিনি চিৎকার শুরু করলে স্থানীয়রা জড়ো হন। পরে তাকে উদ্ধার করে মঙ্গলবার ভোরে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

ভুক্তভোগী আরিফ বলেন, রাতে ব্যথার যন্ত্রণায় আমার ঘুম ভাঙলে দেখি হাত-পা বাঁধা। সারা বিছানা রক্তে ভেসে গেছে। পরে আমি চিৎকার করলে প্রতিবেশীরা এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

স্থানীয় মহিলা ইউপি সদস্য শাহজাদী বলেন, আরিফ দ্বিতীয় বিয়ে করার খবর প্রকাশ হলে তাদের দুজনের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। ওই দ্বন্দ্বের জেরেই রাতে এ ঘটনা ঘটে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন বলেন, আমরা খবর পাওয়ার পরে রাতেই অভিযুক্ত মুক্তা বেগমকে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসি। প্রাথমিকভাবে জানতে পেরেছি ওই ব্যক্তির দ্বিতীয় বিয়ের গুঞ্জন আছে, আবার স্ত্রী মুক্তা বেগমের খোঁজ-খবর রাখতেন না। যার কারণে স্ত্রী এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।