শিবগঞ্জে ভূয়া ভোক্তা অধিকার কর্মকর্তা আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ১৭, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জর শিবগঞ্জে চাঁদাবাজি করার সময় মোঃ সারোয়ার জাহান(২৫) নামে এক ভূয়া ভোক্তা অধিকার কর্মকর্তাকে আটক করে স্থানীয়রা। পরে র‌্যাবের কাছে তাকে সোপর্দ করা হয়। গতকাল রোববার বিকেলে বিনোদপুর ইউনিয়নের খাসেরহাট বাজারের কয়েকটি প্রসাধণী সামগ্রী দোকানে চাঁদাবাজি করার সময় স্থানীয়রা তাকে আটক করে।

ভূয়া কর্মকর্তা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের সিরাজুল ইসলামের ছেলে। গতকাল রোববার দিবাগত রাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সুত্রে জানা গেছে, সারোয়ার জাহান ভূয়া ভোক্তা অধিকার কর্মকর্তা সেজে গতকাল রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের খাসেরহাট বাজারে শওকত কসমেটিকসসহ কয়েকটি দোকানে প্রসাধণী পণ্য নকল বলে মামলার ভয় দেখায় এবং একপর্যায়ে চাঁদা দাবি করলে ১’শ টাকা প্রদান করেন। এসময় তারা প্রতারণার বিষয়টি আঁচ করতে পেরে তাকে আটক করে র‌্যাবকে খবর দেয়।

পরে রাত সাড়ে ১০টায় ভূয়া ভোক্তা অধিকার কর্মকর্তাকে আটক করে। আটককৃত ব্যক্তিকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সীমান্তবাংলা/রোহিত/১৭ মে