লোহাগাড়ায় কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলামের পক্ষে ইফতার সামগ্রী বিতরণ 

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩

 

(বিশেষ প্রতিনিধি)

পবিত্র মাহে রমজান উপলক্ষে বর্তমান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত উদ্যোগে লোহাগাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতাকর্মী ও দুঃস্থ, হতদরিদ্র পরিবারের মাঝে উপহার স্বরূপ ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ এপ্রিল”২০২৩ইং) সকালে উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে আধুনগর বাজারস্থ (আশার বাপের পাড়া) আনুষ্ঠানিক ভাবে এসব ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণী অনুষ্ঠানে দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নারী সমাজের অহংকার মিসেস শাহিন আক্তার সানা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, যুব সমাজের অহংকার মো. মুজিবুর রহমান মুজিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহ্জাদা তৈয়বুল হক বেদার, আধুনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য শিবু রঞ্জুন পাল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পদে প্রত্যাশী নুসরাত জাহান এ্যানি সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণকালে বক্তারা বলেন,
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র মাহে রজমান উপলক্ষে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মী ও ছিন্নমূল, অসহায় গরীব-দুঃখী মানুষের কাছে ব্যক্তিগত উদ্যোগে ইফতার ও সেহেরি সামগ্রী পৌঁছে দিচ্ছে সাতকানিয়া-লোহাগাড়ার কৃতি সন্তান,
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জননেতা আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন ভাই।

বক্তারা আরও বলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম আমিন ভাই সত্যিকার অর্থে একজন বঙ্গবন্ধুর আদর্শিক কর্মী। তিনি মানবিক, জনবান্ধব ও দায়িত্বশীল নেতার পরিচয় দিয়েছেন। তাঁহার মতো অন্যদেরও মানুষের সেবায় এগিয়ে আসা উচিত। তাহার এমন মানবিক উদ্যোগ সমাজের জন্য দৃষ্টান্ত। তিনি আজ তৃণমূল পর্যায়ে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের খবর নিয়েছে। কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম আমিন ভাই এমন মানবিক উদ্যোগ নেওয়ায় মহিলা আওয়ামী লীগের পক্ষথেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছি।