লামায় বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন 

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩

 

(বিশেষ প্রতিনিধি)

নানা আয়োজনের মধ্য দিয়ে লামা উপজেলা প্রসাশনের কর্তৃক ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

১৭ মার্চ”২০২৩ইং শুক্রবার সকালের দিকে উপজেলা পরিষদের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করা হয়। উদযাপন করে লামা উপজেলা প্রসাশন। কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে জন্মবার্ষিকী পালনের কার্যক্রম শুরু হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এদিকে শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল সরকারি/বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পালিত হয় এ দিবসটি।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোস্তফা জাবেদ কায়সারের সভাপতিত্বে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফা জামাল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, লামা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মোঃ জাহেদ উদ্দিন, মিল্কি রানী দাশ, উপজেলা স্বাহ্য কর্মকর্তা ডা: মাইন উদ্দিন মোরশেদ, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক বাবু প্রদীপ কান্তি দাশ, লামা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক বেলাল আহমদ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, সাংবাদিক সহ আরও অনেকেই।