যুবনেতা শেখ নুরুন নাবীর মুক্তি দাবিতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম-ইসলামী যুব আন্দোলন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২

 

আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি
ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য সম্পাদক মুফতী শেখ মুহাম্মদ নুরুন নাবীকে গত সোমবার গভীর রাতে অন্যায়ভাবে গ্রেপ্তারের নিন্দা ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে নেতৃবৃন্দ বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে যুব নেতা মুফতী শেখ মুহাম্মদ নুরুন নাবীকে মুক্তি না দেয়া হলে দেশব্যপী দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

আজ ১৪ সেপ্টেম্বর বুধবার রাত ৮টায় সংগঠনের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য সম্পাদক মুফতী শেখ মুহাম্মদ নুরুন নাবীকে গ্রেপ্তারের প্রতিবাদে ইসলামী যুব আন্দোলন আহুত বিক্ষোভ মিছিলে সংগঠনের সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদের সভাপতিত্বে মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন।

নেতৃবৃন্দ আরও বলেন, ইসলামী যুব আন্দোলন দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে ধারন করে রাজনীতি করে। পীর সাহেব চরমোনাইর আদর্শিক নেতৃত্বে তারা এদেশের সার্বিক উন্নতির লক্ষ্যে তারা কাজ করে। এই সংগঠনকে নিয়ে খেলার পরিণতি ভয়াবহ হতে পারে বলে নেতৃবৃন্দ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতী মানসুর আহমদ সাকী, সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মুফতী হুসাইন মুহাম্মদ কাওছার বাঙ্গালী, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুফতী রহমাতুল্লাহ বিন হাবিব, প্রকাশনা সম্পাদক মাষ্টার মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মুফতী আবু বকর সিদ্দীক, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক আ হ ম আলাউদ্দীন, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুহাম্মাদ ইউনুছ তালুকদার, উপ-সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম, এম এ হাসিব গোলদার ও নগর নেতৃবৃন্দ।