মাদক পাচারকালে চাঁপাইনবাবগঞ্জ নাচোলে ফেনসিডিলসহ গ্রেফতার ২

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় রবিবার মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “খ” সার্কেলের একটি অপারেশন দল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি চৌকস টিম নাচোল উপজেলায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় একটি মোটরসাইকেল থামিয়ে চেক করার সময় ফেনসিডিল গুলো উদ্ধার করা হয়। অত্যন্ত সুকৌশলে গাড়ীর ভিতর ফেনসিডিলগুলো সেট করে পাচার করছিল মাদক ব্যবসায়ীরা। আটককৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের দানিয়াল গাছী এলাকার নুর ইসলামের ছেলে কলম ৩২ ও একই এলাকার রবিউল ইসলামের ছেলে রুবেল আলী ২৯।

এ দিকে শীর্ষ মাদক ব্যবসায়ীদ্বয়কে কে ৮০ বোতল ফেনসিডিল সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেফতার করতে সক্ষম হয়। কুখ্যাত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল।

জেলা ডিএনসি কার্যালয়ের অফিসার ইন্সপেক্টর মোঃ সাইফুর রহমান রানার নেতৃত্বে উপপরিদর্শক খোন্দকার সুজাত আলী, হাবিবা খাতুন, সরোয়ার, জাহিদ,বাশার, আখতারুজ্জামান ড্রাইভার জাহিদুরসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে।

এ ঘটনায় আসামীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন সহকারী পরিচালক আনিছুর রহমান খান।

সীমান্তবাংলা/রম/২৬ সেপ্টেম্বর ২০২১