মাগুরায় সড়ক দূর্ঘটনায় ২ র‍্যাব সদস্যের মৃত্যু।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২

 

সীমান্তবাংলা
মাগুরা সদর উপজেলার রাউতডা সাইত্রিশ এলাকায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানের সময় শুক্রবার (১০ ডিসেম্বর) ভোরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহ র‌্যাব-৬ এর ২ জন সদস্য নিহত ও ফেন্সিডিলবাহী এক পিকআপ চালক নিহত হয়েছে। এছাড়া নাজমুল হোসেন নামে অপর এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন- র‌্যারের কর্পোরাল আনিসুর রহমান (৩৬) ও কনস্টেবল ফারুক হোসেন (৩৫)। নিহত অপর ব্যক্তি হলেন ফেনসিডিল বহনকারী পিকআপ ভ্যানের চালকের নাম আনোয়ার হোসেন (৪৫)। দুর্ঘটনা কবলিত পিকআপ থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার হয়েছে।

মাগুরা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী জানান, ঝিনাইদহ থেকে একটি পিকআপ বিপুল পরিমাণ ফেন্সিডিল বহন করে ঢাকার দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের ৩ সদস্য শুক্রবার একটি মাইক্রোযোগে ওই পিকআপটিকে ঝিনাইদহ থেকে ধাওয়া করে। ভোর ৪টার দিকে মাগুরা সদরের রাউতড়া সাইত্রিশ এলাকায় এসে র‌্যাব সদস্যদের বহনকৃত মাইক্রোবাসটি ফেনসিডিলবাহী পিকআপকে অতিক্রম করতে গেলে মাদকবাহী পিকআপ র‌্যাবের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এসময় র‌্যাবের মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আনিসুর রহমান নামে এক র‌্যাব সদস্য নিহত ও ২ র‌্যাব সদস্য আহত হন। অন্যদিকে ফেন্সিডিলবাহী পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একইস্থানে উল্টে গেলে চালক আনোয়ার গুরুতর আহত হয়। পরে ২ র‌্যাব সদস্য ও মাদকবাহী পিকআপ চালককে গুরুতর আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপতালে আনা হলে র‌্যাব সদস্য ফারুক হোসেন ও ফেনসিডিল বহনকারী পিকাপ আনোয়ান হোসেন নিহত হয়। অপর আহত র‌্যাব সদস্য নাজমুল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এহসানুল হক মাছুম হক জানান, ২ র‌্যাব সদস্যসহ তিন জনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় এক র‌্যাব সদস্যসহ ২ জন মারা যায়। ঘটনাস্থলেই অপর এক র‌্যাব সদস্য মৃত্যু ঘটে। অপর আহত র‌্যব সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।