মনোহরদীতে নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ১১, ২০২২

মো: খায়রুল ইসলামঃ

নরসিংদীর মনোহরদীতে মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ইসমাইল হোসেন রনক (৩০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। গত মঙ্গলবার উপজেলার খিদিরপুর ইউনিয়নের পীরপুর ভাটিপাড়া গ্রামে ঘটে এ ঘটনা।

ইসমাইল হোসেন মনোহরদী উপজেলার পীরপুর ভাটিপাড়া গ্রামের আলাল উদ্দীনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত ছিলেন বলে জানিয়েছে স্থানীয়রা।
এলাকাবাসী ও পুলিশ বলছে, মঙ্গলবার রাতে মায়ের কাছে নেশার টাকা চান ইসমাইল হোসেন। মা তা দিতে অপারগতা জানিয়ে বাড়ির বাইরে বেরিয়ে যান। এতে ক্ষিপ্ত হয়ে রনক রাত ১১টার দিকে নিজ বাড়িতে শোয়ার ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে জানতে পেরে পরিবারের লোকজন তাঁকে দ্রুত নামিয়ে চিকিৎসার জন্য মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এর আগে আরও দুবার তিনি আত্মহত্যার চেষ্টা চালিয়েছিলেন। নেশার টাকার জন্য পরিবারের ওপর অত্যাচার করতেন বলেও জানা গেছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘রনক মাদকাসক্ত ছিল। সে মায়ের কাছে নেশার টাকা চেয়ে না পেয়ে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। আমাদের পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।’