মনোহরদীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২২, ২০২৩

মো: খায়রুল ইসলামঃ
নরসিংদীর মনোহরদীতে ট্রাকের ধাক্কায় দিপু চন্দ্র মনি দাস (২৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় সবুজ চন্দ্র মনি দাস (২২) নামে আরেক আরোহী আহত হয়েছেন।

সোমবার (২২ মে) সকালে উপজেলার লাখপুর-হাতিরদিয়া সড়কের কদমতলী নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দিপু উপজেলার দৌলতপুর ইউনিয়নের কোচেরচর গ্রামের মনিদাস পাড়ার কাজল চন্দ্র মনি দাসের ছেলে। আর আহত সবুজ একই এলাকার সুভাস চন্দ্র মনি দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে দিপু ও সবুজ উপজেলার হাতিরদিয়া বাজার থেকে মোটরসাইকেলে করে নিজ বাড়ির দিকে যাচ্ছিলো। মোটরসাইকেলটি কোচেরচরের কদমতলী নামকস্থানে পৌঁছালে পিছন থেকে বেপোরোয়া গতিতে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনেই রাস্তায় ছিটকে পড়ে। এসময় মোটরসাইকেল চালক দিপু ট্রাকটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিপুকে মৃত ঘোষণা করে। আহত সবুজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, সড়ক দুর্ঘনায় আহত অবস্থায় দিপু নামে একজনকে হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করে। তার মরদেহ পরিবার বাড়ি নিয়ে যায়। এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।