ব্লাউজের ভেতরে করে ফেনসিডিল পাচার, তিন নারীসহ ৪ মাদকব্যবসায়ী আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ৩০, ২০২১

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর সীমান্তে ব্লাউজের ভেতরে অভিনব কায়দায় রেখে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল পাচারকালে আসমা বেগম (৪০) ও মিশু আক্তার (২৫) নামের দুই নারী মাদক ব্যবসায়ীকে ১৫ বোতল ফেনসিডিলসহ আটক করেছে থানা পুলিশের একটি চৌকশ দল।

একই রাতে পৃথক একটি অভিযানে সাকিরুল ইসলাম (৩৮) ও রাবেয়া বেগম (৩০) নামের দুই মাদকব্যবসায়ীকে ৫শ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। বৃহস্পতিবার গভীররাতে বিরামপুর পৌরশহরের ঘাটপাড় ব্রীজের পূর্বপাশের চারমাথা মোড় থেকে ওই নারী মাদকব্যবসায়ীকে আটক করা হয়। আটক আসমা বেগম পৌরশহরের পূর্ব জগন্নাথপুর কেডিসি মহল্লার মো. সাইফুল ইসলামের স্ত্রী ও মিশু আক্তার একই মহল্লার আব্দুল কাদের জিলানী ওরফে শিপ্লু মাস্টারের স্ত্রী। পৃথক অভিযানে আটক সাকিরুল ইসলাম উপজেলার একইর গ্রামের নূর ইসলামের ছেলে এবং রাবেয়া বেগম ওই এলাকার রেজোয়ান ওরফে রিজু‘র স্ত্রী।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, উপজেলার কাটলা সীমান্ত থেকে বিরামপুর শহরে অভিনব কায়দায় ফেনসিডিল পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে থানার উপ- পরিদর্শক হরিদাস বর্মন তার সঙ্গীয় অফিসার ফোর্সসহ পৌরশহরের ঘাটপাড় এলাকায় অভিযান চালান।

পরে সেখানে পাকারাস্তার উপরে আব্দুল আজিজের পানের দোকানের সামনে সীমান্তবর্তী কাটলাবাজার থেকে আসা দুইজন নারী যাত্রীর গতিবিধি সন্দেহজনক হলে নারী পুলিশ কনেস্টেবল মাধ্যমে তাদের দু‘জনের দেহ তল্লাশি করা হয়। পরে আসমা খাতুনের বøাউজের ভেতরে লাল-নীল রঙের ওড়না দিয়ে প্যাঁচানো বোতল ফেনসিডিল ও মিশু আক্তারের শরীরে কামিজের ভেতর থেকে ৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাদের দুজনকে আটক করা হয়।

এছাড়া ওই রাতেই থানার উপ-পরিদর্শক মামুনুর রশীদের নেতৃত্বে একটি পুলিশের একটি ফোর্স উপজেলার জোতবানী ইউনিয়নের একইর গ্রামে পৃথক একটি অভিযানে চালান। এসময় মাদকব্যবসায়ী রেজোয়ান ওরফে রিজু‘র বাড়িতে গাঁজা বিক্রির সময় সাকিরুল ইসলাম (৩৮) ও রাবেয়া বেগম (৩০) নামের দুই মাদকব্যবসায়ীকে ৫শ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। তবে এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রেজোয়ান ওরফে রিজু পালিয়ে যায়। ওসি আরও জানান, মাদকসহ আটক ওই চার মাদকব্যববসায়ীর বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদেরকে শুক্রবার সকালে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

 

সীমান্তবাংলা ডক্সে/৩০ জুন/এডমিন ইবনে 

 

সংবাদটি শেয়ার করুন ।