বিরামপুরে পুকুরে গোসল করতে নেমে এক শিশুর মৃত্যু

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ১, ২০২৩

 

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- সহপাঠীদের সঙ্গে গোসলে নেমে পানিতে ডুবে নাসরিন আক্তার রিয়া(১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ০১জুন দুপুর সাড়ে ঘটিকার দিকে দিনাজপুরের বিরামপুর উপজেলা আয়ড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত নাসরিন আক্তার রিয়া ওই এলাকার আব্দুল হান্নানের মেয়ে। সে স্থানীয় আয়ড়া দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।স্থানীয় বিনাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাদশা বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশুটির বাবা হান্নান জানান, আমরা স্বামী-স্ত্রী বাড়ির ছিলাম না।দুপুরে এলাকার বেশ কয়েকজন সহপাঠীদের নিয়ে বাড়ির অদূরে একটি পুকুরে গোসলে নামে। নাসরিন আক্তার সাঁতার না জানায় পানিতে তলে যায়।

এসময় সহপাঠীরা খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় আয়ড়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক এরতেজা হাসান বলেন,নিহত শিশু পঞ্চম শ্রেণিতে পড়াশুনা করত। গত দু’দিন থেকে শিশুটি মাদরাসায় আসেনি। আজ দুপুরে সে এলাকার একটি পুকুরের পানিতে ডুবে শিশুরটির মৃত্যু হয়েছে।

জানতে চাইলে বিনাইল ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির বাদশা বলেন, দুপুরের দিকে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়েছে।