বান্দরবানের লামার যুগান্তর প্রতিনিধির বিরুদ্ধে মামলার প্রতিবাদে টেকনাফে সাংবাদিকদের মানববন্ধন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২

 

টেকনাফ প্রতিনিধি

দৈনিক যুগান্তরে সংবাদ প্রকাশের জেরে বান্দরবান জেলার লামা উপজেলা প্রতিনিধি ইলিয়াস আরমানের বিরুদ্ধে দায় কৃত ডিজিটাল মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন টেকনাফে কর্মরত সাংবাদিক বৃন্দ।
সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে
টেকনাফ – কক্সবাজার সড়কের পাশে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সামনে বন্ধন সম্পন্ন করা হয়।এসময় বক্তব্য রাখেন,টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশবাংলার টেকনাফ প্রতিনিধি নুরুল হোসাইন।
উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর টেকনাফ প্রতিনিধি নাছির উদ্দীন রাজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের আলোকিত সময়ের প্রতিনিধি আলমগীর আজিজ, সদস্য ও দৈনিক রূপালী সৈকতের টেকনাফ প্রতিনিধি নুরুল আবছার, নাফ টিভির কারিগরি সম্পাদক খোরশেদ আলম, জাহিদুর ইসলাম প্রমুখসহ স্থানীয়
কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন,সাংবাদিকেরা জাতির দর্পন তারা কারো শত্রু নয় তারা সকলের বন্ধু। সাংবাদিকরা বস্তুুনিষ্ঠ সংবাদ প্রচার করে দেশ ও জাতির কল্যাণের জন্য কাজ করে।
আমরা মনে করি লামা উপজেলা প্রতিনিধি ইলিয়াস আরমান সহ সারাদেশে সাংবাদিকদের কলম স্তব্ধ করতে কিছু বড় বড় অপরাধীরা সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে থাকেন। তাই অনতিবিলম্বেই তার বিরুদ্ধে দায়ী কৃত মিথ্যা ডিজিটাল মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছেন।