বাংলাদেশী মেয়েকে বিয়ে করা ইতালীয় নাগরিক আলী সান্দ্রো বউ ফেলে পালালো।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২

 

ডেস্ক নিউজ ;
ইতালী থেকে বাংলাদেশে এসে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর চাড়োলের খোকোবাড়ি গ্রামে বাংলাদেশি এক মেয়েকে গত জুলাই মাসে বিয়ে করেছিলেন ইতালীয় নাগরিক আলী সান্দ্র্রো । বিয়ের কিছুদিন পর নবনিবাহিত স্ত্রী ও তার পরিবারের সদস্যদের জন্য ভিসা নিয়ে আসার কথা বলে ইতালি ফিরে গিয়ে যোগাযোগ বন্ধ করে দেন ইতালির ওই নাগরিক।

ইতালি ফিরে গিয়ে বাংলাদেশি নববিবাহিত এ স্ত্রীর সঙ্গে যোগাযোগ না করায় মেয়ের পরিবারে চলছে হতাশা। বিশ্বস্থ সুত্র বলছে, ইতালিতে ওই নাগরিক তার স্ত্রী ও সন্তান রেখে পরিবারকে না জানিয়ে বাংলাদেশে এসে বিয়ে করেছেন।

খবর নিয়ে জানা যায়, ইতালিয় ঐ নাগরিক ইতালির বুস্তো গারল্ফো এলাকায় বসবাস করেন। সেখানে তার বাড়িতে রয়েছে স্ত্রী ও ১০ বছরের একটি ছেলেসন্তান। আলী সান্দ্র্রো পরিবারের কাউকে না জানিয়ে বাংলাদেশি তার এক সহকর্মীর সঙ্গে বাংলাদেশে আসেন। পরিবারের লোকজনকে বলেছে কাজের জন্য তাকে কিছুদিন অন্য এক শহরে গিয়ে থাকতে হবে। কিছুদিন পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন, তিনি বাংলাদেশে গিয়ে ওই সহকর্মীর ভাতিজিকে বিয়ে করেছেন। পরে সেই নাগরিক ইতালিতে ফিরে গেলে তার পরিবার বাংলাদেশের মেয়েকে বিয়ের কথা জানতে চাইলে প্রথমে সে অস্বীকার করলেও পরে জানায় মেয়ের পরিবার মেয়েটিকে বিয়ে করে ইতালিতে আনার বিনিময়ে তাকে মোটা অঙ্কের টাকা দিবে।

এ ঘটনায় তার আগের স্ত্রী ছেলেকে নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছে। সেই নাগরিকের আগের স্ত্রীর ভাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভগ্নিপতির একটি ভিডিও দেখে বুঝতে না পেরে ইতালি প্রবাসী বাংলাদেশীর কাছে ঘটনার সত্যতা জানতে পারেন।