বখাটের লালসার শিকার ৪র্থ শ্রেণির ছাত্রী

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২০

সাভার প্রতিনিধি: ঢাকার সাভারের আশুলিয়ায় বেড়াতে আসা চতুর্থ শ্রেণি পড়ুয়া এক শিশু লালসার শিকার হয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সংলগ্ন আশুলিয়ার আমবাগান এলাকায় প্রতিবেশী এক বখাটে ডেকে নিয়ে তার সর্বনাশ করে। গতকাল শুক্রবার শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, আশুলিয়ায় নির্যাতনের শিকার মেয়েটি কিশোরগঞ্জে গ্রামের বাড়িতে থেকে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়ে। গ্রামে অবস্থান করা দাদা-দাদির কাছেই সে বড় হচ্ছে। শিশুটির মা-বাবা আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সংলগ্ন আমবাগান এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে জীবিকা নির্বাহ করছেন।

গত ২৯ ডিসেম্বর শিশুটি তার দাদির সঙ্গে আশুলিয়া এলাকায় মা-বাবার কাছে বেড়াতে আসে। গত বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে খেলার সময় প্রতিবেশী এক বখাটে তাকে কৌশলে পাশের দীপু মিয়া নামের এক ব্যক্তির নির্মাণাধীন একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে শিশুটির সর্বনাশ করে বখাটে।

বাসায় ফিরে শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং মা-বাবার কাছে ঘটনাটি জানায়। পরে রাতেই শিশুটিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়। সেখান থেকে গতকাল সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রেফার করা হয়।

শিশুটির মা জানান, ঘটনা জানার পর বখাটে ছেলেটিকে ডাক দিতেই সে মুখ ঢেকে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় তারা মামলা করবেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের চিকিৎসক আসমা সিদ্দিকা বলেন, প্রাথমিক পরীক্ষায় নির্যাতনের আলামত পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) রকিবুল হাসান বলেন, শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।