বকা দেওয়ায় পুলিশ কর্মকর্তা বাবার পিস্তলে ছেলের আত্মহত্যা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২, ২০২১

সীমান্তবাংলা ডেক্স : চট্টগ্রামে নিজ বাসায় গুলিবিদ্ধ হয়ে সিএমপির এক পুলিশ কর্মকর্তার ছেলে মুশফিকুল হক মাহিনের (১৮) মৃত্যু হয়েছে। শুক্রবার (০২ এপ্রিল) দুপুরে সিটি গেট শাপলা আবাসিক এলাকার বাসায় এ ঘটনা ঘটে।

তার পরিবারের দাবি, মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ না করায় বাবার বকা খেয়ে আত্মহত্যা করেছেন মাহিন। নগরীর খুলশী থানায় কর্মরত সাব ইন্সপেক্টর মাইনুল হোসেনের ছেলে মাহিন গত বছর সিএমপি স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছিলেন।

পুলিশ কর্মকর্তা মাইনুল হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, আজ মেডিকেলে ভর্তি পরীক্ষা দেওয়ার কথা ছিল মাহিনের। ঘুম থেকে উঠে দেখি সে পরীক্ষা দিতে যায়নি। প্রস্তুতি ভালো না থাকার কথা বলে সে। এ সময় আমি তাকে বকা দেয়। বকা দিয়ে আমি নামাজ পড়তে চলে যায়। নামাজ দাঁড়ানোর আগে শুনি আমার ছেলে আর নেই। বকা দেওয়ার কারণে মাহিন যে দুনিয়া ছেড়ে চলে যাবে এটা আমি কোনোদিন ভাবতে পারিনি।

এ ঘটনায় আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির জানান, দুপুরে আকবর শাহ এলাকায় এ ঘটনাটি ঘটেছে। ঘটনাটি জানার পর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সবাই ঘটনাস্থলে যায়। মূলত বকা দেওয়ার কারণে বাবার পিস্তলের গুলি দিয়েই আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে বলেও জানান তিনি

 

০২এপ্রিল/কেআই/এডমিন/ইবনে

 

 

সংবাদটি শেয়ার করুন