ফরিদপুরে চলছে বিএনপির গণসমাবেশের প্রস্তুতি।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২

 

সীমান্তবাংলা ডেস্ক রিপোর্ট 

  • বিএনপির বিভাগীয় গণসমাবেশের জোর প্রস্তুতি চলেছে ফরিদপুরে । ১২ নভেম্বরের এই গণসমাবেশকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। বিভিন্ন ইউনিট কমিটি ও উপ-কমিটির নেতৃত্বে চলছে প্রস্তুতি সভা।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) শহরের উপকণ্ঠে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউটশন মাঠে গণসমাবেশ স্থলে গিয়ে দেখা গেছে, গণসমাবেশের মঞ্চ তৈরিসহ আনুষঙ্গিক কাজ এগিয়ে চলেছে পুরোদমে। পাশাপাশি দলের শীর্ষ নেতাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের ব্যানার ফেস্টুনে ভরে গেছে পুরো এলাকা। গণসমাবেশে যোগদানকারীদের পানি সরবরাহ ও চিকিৎসায় ক্যাম্প করা হয়েছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিভাগীয় গণসমাবেশের প্রধান সমন্বয়ক ডা. এ জেড এম জাহিদ হোসেন ও বিভাগীয় সমন্বয়ক শামা ওবায়েদ ইসলামসহ বিএনপি ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা সকালে গণসমাবেশস্থলের প্রস্তুতি তদারকি করতে মাঠে যান।

এসময় তারা সাংবাদিকদের জানান, পরিবহন ধর্মঘটসহ নানা প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে লক্ষাধিক লোকের সমাগম হবে এ গণসমাবেশে। মাঠ ছেড়ে জনতার উপস্থিতি ছড়িয়ে পরবে ফরিদপুর শহরেও। তারা সে ধরনের প্রস্তুতি নিয়েছেন।

ফরিদপুরের এই গণসমাবেশে যোগ দিতে শরিয়তপুর থেকে কয়েকশ’ নেতাকর্মী ফরিদপুরের কোমরপুরের গণসমাবেশস্থল কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠে এসে পৌঁছেছেন।