পুটিবিলা ব্লাড ব্যাংক-এর উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প সম্পন্ন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩

 

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ব্লাড ব্যাংক এর উদ্যোগে বিনামূল্যে শিক্ষার্থীসহ তিন শতাধিক মানুষের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সফলভাবে সম্পন্ন করা হয়েছে।

সোমবার (১৩ মার্চ”২০২৩ইং) সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত পুটিবিলা উচ্চ বিদ্যালয়ে এ ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন-এর আয়োজন করা হয়।

উক্ত ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠান উদ্বোধন করেন পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পুটিবিলা ব্লাড ব্যাংকের উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর হোসেন মানিক। সার্বিক তত্তাবধানে ছিলেন পুটিবিলা উচ্চ বিদ্যায়ের প্রধান শিক্ষক মোঃ নাছির উদ্দীন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু প্রবীর কান্তি দাস, মধ্য পুটিবিলা সরকারি প্রাথমিক বিদ্যায়ের প্রধান শিক্ষক Muzahidul Islam, মোঃ তারেকুল ইসলাম, যুবলীগ নেতা আ.ন.ম আব্দুল্লাহ বাবলু, মোজাহিদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান, মিনহাজ, জাহেদ সহ অত্র সংগঠনের সকল নেতৃবৃন্দ।

এ সময় অনুষ্ঠানে বক্তারা বলেন, পুটিবিলা ব্লাড ব্যাংক হচ্ছে একটি সাহসী, স্বেচ্ছাসেবী সংগঠন। রক্তদান একটি বড় মহৎ কাজ। আর এই মহৎ কাজ করে যাচ্ছেন পুটিবিলা ব্লাড ব্যাংক’র নেতৃবৃন্দরা।এই মহতী কাজে উদ্যোগ নেওয়ার জন্য পুটিবিলা ব্লাড ব্যাংক’র সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তারা।