পাবনায় ঈদের দিনে ক্যারাম খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ২১, ২০২১

ডেস্ক নিউজ;
পাবনায় আজ ঈদের দিন সকালে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে প্রায় ১৫ জন আহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দিচ্ছে।

আহতরা হলেন- মোমিন হোসেন, ফিরোজ হোসেন, সাগর হোসেন, রিয়াজ হোসেন, তাছেম আলী, রেজাইল করিম, সরওয়ার হোসেন, হাওয়া বেগম, রুমা খাতুন, আজাদুল হোসেন, রমরতো বেগম, রবিউল ইলাম ও নাসির হোসেন। অন্যদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীর মতে, ঈদের নামাজ শেষে দিয়ারপাড়া গ্রামে জামাল হোসেনের মুদির দোকানে ক্যারাম খেলছিল রিয়াজ ও সাগরসহ বেশ কয়েকজন। এর মধ্যে বাজি ধরা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে তা মারামারিতে নেয়। পরে বিষয়টি উভয়ের পরিবারের লোকজন জানার পর তারাও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের প্রায় ১৫ জন আহত হয়। পরে রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। উভয়পক্ষের লোকজনই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সীমান্তবাংলা  / ২১ জুলাই ২০২১